মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১১ ১৪২৯   ০১ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
বিশ্বখ্যাত ম্যাগাজিন নিউজ উইকে অপ্রতিরোধ্য বাংলাদেশের গল্প অবহেলিত মেটে আলু স্বপ্ন দেখাচ্ছে চৌগাছাবাসীকে যশোর-ঝিনাইদহ-মাগুরায় শাক সবজির বিরাট ফলন অভিশপ্ত ইনডেমনিটি ও ইতিহাসের কালো আইন যশোর জেলা পরিষদ নির্বাচনে টিকে রইল ৫২ প্রার্থী ইতিহাস গড়ার অপেক্ষায় কালনা মধুমতি সেতু
১৫৯

মায়ামুখী মেহজাবীন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২  

অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নিজের অভিনয়ের যাদুতে মাত করে রেখেছেন ভক্তদের মন। অভিনয়ে নিজেকে ভাঙা গড়ার মধ্যেই থাকেন। অতীতেও এর প্রমাণ অনেকবার দিয়েছেন। এবারের ঈদে বিভিন্ন চরিত্রে অভিনয় করে দর্শকদের রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন এই অভিনেত্রী।

তবে অভিনয়ের পাশাপাশি তার মায়ামুখী চেহারায় মজেছেন অনেকেই। সে কারণেই অভিনেত্রীর নামের খোলা হয়েছে অনেক ফ্যান পেজ। পাশাপাশি তার ছবি শেয়ার করেও অনেক ভক্তই নিজের ভালো লাগার কথা জানান দেন।

সম্প্রতি ‘টিম মেহজাবীন’ নামের একটি পেজ থেকে অভিনেত্রীর কয়েকটি ছবি পোস্ট করা হয়েছে। যার ক্যাপশনে তুলে ধরা হয়েছে অভিনেত্রীর প্রতি তার ভক্তদের ভালোবাসার কথা। ক্যাপশনে লেখা- তুমি হাসলেই যেনো এক ফালি চাঁদ! না হাসলে পূর্নিমা.! হাসি মাখা ওই মুখ, দেখি আমি যত বার, সেই হাসিতে আমি যেন, হারিয়ে যাই বারে বার!

সম্প্রতি অভিনেত্রী নিজের তুলে ধরেছেন তার দুবাইয় ভ্রমণের ভংঙ্কর অভিজ্ঞতার কথা। দুবাই অ্যাকোয়ারিয়াম অ্যান্ড আন্ডারওয়াটার জু’তে পানির নিচে গিয়ে সরাসরি হাঙরের মুখোমুখি হন তিনি। অবশ্য এ ধরনের অভিজ্ঞতা নেওয়া সহজ কাজ নয় বলেও জানান অভিনেত্রী।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর