রোববার   ০৯ মে ২০২১   বৈশাখ ২৫ ১৪২৮   ২৭ রমজান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে দুইজনের দেহে মিলেছে করোনার ভারতীয় ধরন খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রয়োজন নেই : হানিফ ফরিদপুরে ভাইয়ের গুলিতে ভাই আহত চুয়াডাঙ্গার আরও ৩৮৪ কর্মহীন-অসহায়দের মধ্যে খাদ্য বিতরণ দামুড়হুদা সীমান্ত এলাকা থেকে কোটি টাকার মাদকদ্রব্য জব্দ ভারতীয় ড্রাইভারদের অবাধ বিচরণ, ঝুঁকিতে বেনাপোলবাসী মেহেরপুরে দুই হাজার হেক্টর জমিতে কচু চাষ ফরিদপুরে দুঃস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ ফেরি বন্ধ, দৌলতদিয়ায় পারের অপেক্ষায় শত শত যাত্রী কুমারখালীতে দুস্থদের জন্য বিনামূল্যে পোশাকের দোকান বোয়ালমারীতে ইফতার সামগ্রী বিতরণ স্বেচ্ছাসেবক লীগের মেহেরপুরে অসহায় মানুষের মাঝে যুবলীগের সবজি বিতরণ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে অক্সিজেন সিলিন্ডার গায়েব!
২৭

মুখে মাস্ক এঁকে মার্কেটে ঘুরছিলেন তিনি!

আন্তর্জাতিক ডেস্ক:

প্রকাশিত: ৩ মে ২০২১  

আসল মাস্ক পরার বদলে মুখে মাস্ক এঁকে সুপারমার্কেটে ঢুকে সমালোচনার মুখে পড়লেন ইনস্টাগ্রামের এক তারকা দম্পতি। ওই দম্পতি ইন্দোনেশিয়া বালির বাসিন্দা। নেটমাধ্যমের পরিচিত মুখ তারা। সম্প্রতি তাদের একটি ভিডিও ঘিরে সমালোচনা শুরু হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, ওই দম্পতি বালির একটি সুপার মার্কেটে যান। তাদের মধ্যে নারীর মুখে কোনো মাস্ক ছিল না। ভদ্রলোক সার্জিক্যাল মাস্ক পরে ছিলেন। স্ত্রীর মুখে মাস্ক না থাকায় তাকে ভেতরে ঢোকার অনুমতি দেননি নিরাপত্তারক্ষী। এর পর তারা নিজেদের গাড়িতে ফিরে আসেন এবং পুরুষ ব্যক্তি তার স্ত্রীর মুখে রং দিয়ে সার্জিক্যাল মাস্ক এঁকে নেন।

এরপর তারা ফের সুপার মার্কেটের ভেতরে ঢুকে যান নিরাপত্তারক্ষীর চোখকে ফাঁকি দিয়ে।

নেটে ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই সমালোচনার মুখে পড়তে হয় তাদের। তবে দুজনেই পরে জানিয়েছেন, তারা নেহাত বিনোদনের জন্যই ভিডিওটি বানিয়েছিলেন। কারও ক্ষতি হোক তারা চান না।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর