বুধবার   ২৭ জানুয়ারি ২০২১   মাঘ ১৩ ১৪২৭   ১৩ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
রাজবাড়ীতে রাইস ট্রান্সপ্লান্টার যন্ত্রের মাধ্যমে ধানের চারা রোপণ ঝিনাইদহে প্রায় দুই কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস মেহেরপুরে `বাপাউবো` দপ্তরের নতুন অফিসের উদ্বোধন মেহেরপুরে জাতীয় অলিম্পিয়াডের পুরস্কার বিতরণী বেনাপোল-পেট্রাপোল বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ মাগুরায় নিরাপদ সবজি বিক্রয় কেন্দ্রের উদ্বোধন বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত সারাদেশে ৭ ফেব্রুয়ারি থেকে একযোগে টিকাদান
৪৯

মুজিবনগরে ৪৪ বোতল ফেনসিডিলসহ আটক ২

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

মেহেরপুরের মুজিবনগর উপজেলায় মাদক বিরোধী অভিযানে  ৪৪ বোতল ফেনসিডিলসহ দুইজন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে মুজিবনগর থানা পুলিশ।

বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে দারিয়াপুর কালীতলার মোড়ে তাদের আটক করা হয়। আটককৃত উভয়েই মেহেরপুর সদর উপজেলার বাড়িবাকা গ্রামের বাসিন্দা এবং দুইজন আপন ভাই-বোন।

মুজিবনগর থানার ইনচার্জ আব্দুল হাশেম জানান, তারা দুই ভাই-বোন ফেনসিডিল ক্রয় করে দারিয়াপুর থেকে বাসে ঢাকা যাবে এমন  সংবাদের ভিত্তিতে মুজিবনগর থানার সেকেন্ড অফিসার এসআই মোমিনুর রহমান ও এএসআই নাজমুল হাসান সেখানে অভিযান চালায়। পরে তাদের দারিয়াপুর কালীতলার মোড়ে দেখতে পেলে তাদের শরীরে তল্লাশী করে ল্যাপটপের ব্যাগের ভিতরে ৪৪ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এ সময় ফেনসিডিলসহ তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর