সোমবার   ০৮ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
বর্তমান বিশ্ব পরিস্থিতিতে যে কারণে তেলের দাম বৃদ্ধি যৌক্তিক খুলনা-যশোর অঞ্চলে ১৭১ রেলগেটের ৯৮টি অরক্ষিত যশোরে এক মাসে হারানো ৪৯টি মোবাইল উদ্ধার বেনাপোলে পণ্য আমদানিতে অভাবনীয় গতি বাস-মিনিবাসের ভাড়া পুনঃনির্ধারণ করে প্রজ্ঞাপন জারি
১৫

মেহেরপুরে  ৬ হাজার রোগীকে চক্ষু চিকিৎসা প্রদান

প্রকাশিত: ৫ আগস্ট ২০২২  

মেহেরপুরে ৬ হাজার রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান করা হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) সকালের দিকে মক্কা চক্ষু হাসপাতালের উদ্বোধন উপলক্ষে এ চিকিৎসা সেবা প্রদান করা হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য ফরহাদ হোসেন চক্ষু শিবিরের কার্যক্রম ও মক্কা চক্ষু হাসপাতালের উদ্বোধন করেন।

উদ্বোধন অনুষ্ঠানে ডা. আহাম্মেদ তাহের হামিদ আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. মুনসুর আলী খান, পুলিশ সুপার রাফিউল আলম।

হাসপাতালের কর্তৃপক্ষ জানান আল বাসার আন্তর্জাতিক ফাউন্ডেশনের সহযোগি প্রতিষ্ঠান মক্কা চক্ষু হাসপাতাল। ডা. আহাম্মেদ তাহের হামিদ আলীর তত্বাবধায়নে এটি বাংলাদেশে ৮ম শাখা। ইতিমধ্যে বাংলাদেশে ৪৬ জেলায় ৭৭টি বিনামুল্যে চক্ষু চিকিৎসা শিবির কার্যক্রম শেষ হয়েছে। 

মেহেরপুরে ৭৮তম কার্যক্রমের অংশ হিসাবে ৮ জন বিশেষজ্ঞ ডাক্তারের সহয়তায় আমরা ৬ হাজার রোগীকে বিনামুল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদানসহ ৮শত রোগীকে বিনামুল্যে চক্ষু অপারেশনও ২বার ফলোআপ চিকিৎসা প্রদান করা হবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর