মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১   মাঘ ৬ ১৪২৭   ০৫ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
মাগুরায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক আটক দৌলতদিয়ায় ৩০ কেজি জাটকা ইলিশ জব্দ রাজবাড়ীতে ‘বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস’এর উদ্বোধন গাংনীতে অবৈধ ৫ ইটভাটাকে জরিমানা যশোরে তিন ক্লিনিক সিলগালা করেছে স্বাস্থ্যবিভাগ দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মধ্যে চেক ও শীতবস্ত্র বিতরণ
৫৫

যশোরের ইছালী ইউনিয়নে কাজী নাবিলের পক্ষে কম্বল বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২১  

যশোর সদর উপজেলার ইছালী ইউনিয়নে সাংসদ কাজী নাবিলের পক্ষে এলাকার শতাধিক অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

সোমবার (১১ জানুয়ারি) বিকালে ইছালী ইউনিয়নে আওয়ামী লীগের কর্মী সম্মেলন শেষে শীতার্তদের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়। 

ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইবাদত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে শীতার্তদের হাতে কম্বল তুলে দেন লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আলীমুজ্জামান মিলন। 

অনুষ্ঠানে ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাহাবার হোসেন শিহাবের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাজহারুল ইসলাম মাজহার। 

এ সময় মাজহারুল ইসলাম মাজহার বলেন, এলাকার দরিদ্র ও অসহায় যেসব মানুষের পর্যাপ্ত শীতের কাপড় নেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এমন মানুষের পাশে দাঁড়িয়েছেন যশোরের উন্নয়নের কারিগর আমাদের প্রাণের নেতা কাজি নাবিল আহমেদ। এ লক্ষ্যে তিনি আজ এলাকার শতাধিক দরিদ্র মানুষের জন্য কম্বলের ব্যবস্থা করে দিয়েছেন।

এলাকার শীতার্ত মানুষেরা জানান, এই শীতে আমাদের পাশে কেউ দাঁড়ায়নি। আমরা গরিব এই কম্বলটি গায়ে দিয়ে রিকশা চালাতে ও রাতে ঘুমাতে পারব। আল্লাহ আমাগো এমপি সাবকে যেন ভালো রাখেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক শহীদুজ্জামান শহীদ, ইছালী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কামরুজ্জামান, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি শরিফুল ইসলাম, ইউনিয়ন যুবমহিলা লীগের সভাপতি জাহানারা বেগম, ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জামাল হোসেন, খুলনা মহানগর ছাত্রলীগের সদস্য মোস্তাক হোসেন ও ছাত্রলীগ নেতা সুমন হোসেন প্রমুখ।
 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর