রোববার   ২৮ ফেব্রুয়ারি ২০২১   ফাল্গুন ১৬ ১৪২৭   ১৬ রজব ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
মাগুরায় হত্যা মামলার আসামি আটক মাগুরায় ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ তিন কিশোর হত্যায় যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ১২ জন অভিযুক্ত মাগুরায় মসলা জাতীয় ফসলের প্রযুক্তি হস্তান্তর বিষয়ে কর্মশালা ঝিনাইদহ পাবলিকিয়ান এসোসিয়েশনের মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঝিনাইদহে স্কুল বিজ্ঞান বিতর্ক প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত ভেড়ামারায় তিন দিনব্যাপী উদ্যোক্তা মেলার উদ্বোধন কুষ্টিয়ায় দুই কেজি গাঁজাসহ আটক ১
২৪১

যশোরের ৬৬৬ পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর ঘর

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২১  

মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় যশোরের ৬৬৬টি অসহায় ভূমিহীন পরিবার পাচ্ছে দুর্যোগ সহনীয় ঘর। 

শনিবার (২৩ জানুয়ারি) নির্মিত ঘরগুলো হস্তান্তর করা হবে বলে যশোর জেলা প্রশাসকের কার্যালয়ে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান।

বৃহস্পতিবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তিতে জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান জানান, জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী সারাদেশে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ ঘর প্রদানের উদ্যোগ নিয়েছেন। তারই অংশ হিসেবে যশোরের আট উপজেলায় এক হাজার ৭৩টি পরিবারকে জমিসহ নতুন ঘর দেয়ার উদ্যোগ নেওয়া হয়েছে। আগামী ২৩ জানুয়ারি প্রথম ধাপে ৬৬৬ পরিবারকে জমি ও ঘর প্রদান করা হবে। বাকি ৪০৭ পরিবারকে দ্রুততম সময়ে জমি ও ঘর হস্তান্তর করা হবে।

জেলা প্রশাসক জানান, প্রথম পর্যায়ে যশোর সদর উপজেলায় ২৯০টি, ঝিকরগাছায় ১৯টি, চৌগাছায় ২৫টি, মণিরামপুরে ১৯৯টি, অভয়নগরে ৫৭টি, কেশবপুরে ১২টি এবং শার্শা উপজেলায় ৫০টি জমিসহ ঘর প্রদান করা হচ্ছে।

এ সময় জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর