শনিবার   ২৩ জানুয়ারি ২০২১   মাঘ ৯ ১৪২৭   ০৯ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
চুয়াডাঙ্গায় গৃহহীনদের জমিসহ গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং ফরিদপুরে পদ্মারচরে শীতবস্ত্র বিতরন ভেকু মেশিন দিয়ে গুড়িয়ে দেওয়া হল কুষ্টিয়ার ১২ ইটভাটা মাগুরায় ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ বোয়ালমারীতে গৃহ হস্তান্তর উপলক্ষে প্রেস ব্রিফিং ফেব্রুয়ারিতেই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান টিকাদান কর্মসূচি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
৪৭

যশোরে করোনায় আক্রান্ত আরও ৮

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

যশোরে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে করোনায় আক্রান্ত নমুনা পরীক্ষা সূত্রে এই তথ্য জানা গেছে।

এ বিষয়ে যবিপ্রবির এনএফটি বিভাগের চেয়ারম্যান ও পরীক্ষণ দলের সদস্য ড. শিরিন নিগার জানান, গেল ২৪ ঘণ্টায় ১০৬টি নমুনা পরীক্ষার মধ্যে যশোরের আরও ০৮ জনের দেহে নতুন করে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। 

এছাড়া মাগুরা জেলার ১৮ জনের এবং নড়াইল জেলার ৩ জনের নমুনা পরীক্ষা করে সব কয়টি নেগেটিভ ফল পাওয়া গেছে।

পরীক্ষা সংক্রান্ত ফলাফল সংশ্লিষ্ট জেলা সিভিল সার্জন অফিসে পাঠিয়ে দেয়া হয়েছে বলেও জানান তিনি। 

এদিকে স্বাস্থ্য বিভাগের হিসাব মতে, সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত যশোর জেলায় ৪ হাজার ৬৯৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে চার হাজার ৩৬৮ জন ইতোমধ্যে সুস্থ হয়ে উঠেছেন। প্রাতিষ্ঠানিক ও হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ২৩৭ জন। এছাড়া করোনার সংক্রমণে মারা গেছেন ৬৬ জন। এরমধ্যে খুলনার হাসপাতালে ৫ ও ঢাকার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৬ জন মারা যান। বাকিরা যশোরে মারা যান।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর