শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১২ ১৪২৭   ১১ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
‘করোনার দ্বিতীয় পর্যায় মোকাবেলায় সব প্রস্তুতি নিতে হবে’ ‘আ.লীগ গণতন্ত্রের চর্চা ও দুষ্টের দমন করে’ ঝিনাইদহে ২৭ শহীদের ৪৯তম মৃত্যুবার্ষিকী পালিত বাংলাদেশ দলের সঙ্গে ম্যারাডোনার বিরল মুহূর্ত বৈদেশিক মুদ্রার মজুদ ৪১ বিলিয়ন মার্কিন ডলার ছাড়িয়েছে ফরিদপুর পৌরসভার নির্বাচন ছয় মাসের জন্য স্থগিত শৈলকুপায় আটকা পড়েছে এশিয়ার সবচেয়ে বিষধর সাপ ব্যক্তি জীবনে ম্যারাডোনা আমার একমাত্র সুপারস্টার: মাশরাফি ‘তথ্য-প্রযুক্তির ব্যবহারে বাংলাদেশ বিশ্বের অনুকরণীয় দৃষ্টান্ত’
৪৮

যশোরে গৃহবধূকে যৌন নিপীড়ন, কিশোর আটক

প্রকাশিত: ২ নভেম্বর ২০২০  

যশোরে এক গৃহবধূকে (২৮) যৌন নিপীড়ন ও হত্যাচেষ্টার অভিযোগে হিমাদুল শেখ (১৭) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ। 

শনিবার (৩১ অক্টোবর) রাতে অভয়নগর উপজেলার হিদিয়া গ্রাম থেকে তাকে আটক করে পুলিশ। সে ওই গ্রামের বাসিন্দা। পরে রোববার (১ নভেম্বর) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ভুক্তভোগী গৃহবধূর অভিযোগ, হিমাদুল তাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল। এমনকী তাকে কু-প্রস্তাবে রাজি হলে ৫০০ টাকা দেয়ার প্রলোভনও দেখানো হয়। বিষয়টি তার মা-বাবাকে জানালে সে ক্ষমা চেয়ে নেয়। এরপর গত শনিবার দুপুর দেড়টার দিকে বাড়ির পাশে পুকুরপাড়ে খেলতে যাওয়া শিশুপুত্রকে আনতে যান গৃহবধূ। এ সময় হিমাদুল সেখানে এসে তাকে যৌনপীড়ন চালায়। ধরে ফেললে সে তাকে ছুরিকাঘাতের চেষ্টা করে। ওই সময় গৃহবধূর চিৎকারে স্বজনরা ছুটে এলে হিমাদুল হুমকি দিয়ে চলে যায়।

মামলাটির তদন্ত কর্মকর্তা বাশুয়াড়ী পুলিশ ক্যাম্পের এসআই জাকির হোসেন জানায়, ভুক্তভোগী গৃহবধূ নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভয়নগর থানায় একটি মামলা করেছেন। পুলিশ এজাহারভুক্ত আসামি হিমাদুলকে ওইদিন রাত পৌনে ৩টার দিকে হিদিয়া গ্রাম থেকে আটক করে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর