মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০   কার্তিক ১১ ১৪২৭   ১০ রবিউল আউয়াল ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
test
৮০

যশোরে ট্রেন-প্রাইভেটকার সংঘর্ষে একই পরিবারের নিহত ৪

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২০  

যশোর জেলার অভয়নগর উপজেলায় খুলনাগামী মহানন্দা ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারে থাকা একই পরিবারের ৪ জন নিহত ও ২ জন আহত হয়েছেন। উপজেলার ভাঙ্গাগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

শুক্রবার (১৬ অক্টোবর) বিকেল পাঁচটার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- প্রাইভেটকারের মালিক নড়াইল জেলার ভুয়াখালী গ্রামের প্রকৌশলী হীরক তালুকদার (চালক), বোন শিল্পি, ভাগ্নি রাইসা ও বন্ধু আশরাফুল ইসলাম। আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন- নিহত প্রকৌশলী হীরক তালুকদারের স্ত্রী শাওন ও একমাত্র মেয়ে হুমায়রা। 

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেল পৌনে ৫টার দিকে খুলনাগামী মহানন্দা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে সাদা রঙের প্রাইভেটকারের ধাক্কা লাগে। উপজেলার নওয়াপাড়া বাজারে এলবি হাসপাতালে ডাক্তার দেখানোর পর প্রাইভেটকারটি নড়াইলের উদ্দেশ্যে রওনা করে। যশোর হয়ে নড়াইল যেতে সময় বেশি লাগার কারণে বিকল্প সড়ক হিসেবে অভয়নগরের ভাঙ্গাগেট এলাকায় ভৈরব ব্রিজ সংলগ্ন রেলক্রসিং পার হওয়ার সময় যশোর থেকে ছেড়ে আসা মহানন্দা এক্সপ্রেস ট্রেনের সামনে পড়ে সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যায়। ট্রেনটি ওই প্রাইভেটকারটিকে ঠেলে সরকার ওয়ে ব্রিজের বিপরীত মুখে রেললাইন পর্যন্ত নিয়ে থেমে যায়। খবর পেয়ে নওয়াপাড়া ফায়ার সার্ভিসের টিম আধঘণ্টা চেষ্টার পর দুর্ঘটনা কবলিত কার থেকে ছয় জনকে বের করতে সক্ষম হয়। ঘটনাস্থলে প্রকৌশলী হীরক তালুকদার, বোন শিল্পি ও বন্ধু আশরাফুল ইসলামের মৃত্যু হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সাত বছর বয়সী রাইসা। 

নওয়াপাড়া রেলওয়ে স্টেশন মাস্টার মহসীন রেজা জানান, দুর্ঘটনার প্রায় এক ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়।
 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর