ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১
৬৪

যশোরে তিন চাঁদাবাজ আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২১  

যশোর সদর উপজেলার যশোর-ঝিনাইদহ সড়কের চুড়ামনকাটি বাজারের যাত্রী ছাউনীর সামনে সিএনজি-ইজিবাইক স্ট‌্যান্ডে ভয়ভীতি প্রদর্শন করে চাঁদা আদায়ের সময় তিন চাঁদাবাজকে হাতেনাতে আটক করেছে পুলিশ।  শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে তাদেরকে আটক করা হয়। শনিবার (২৭ ফেব্রুয়ারি) কোতয়ালী মডেল থানায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এসআই আরিফুল ইসলাম বাদি হয়ে এই তিন জনের বিরুদ্ধে মামলা করেন।

আটককৃতরা হলেন,  যশোর সদর উপজেলার ছাতিয়ানতলার আমীর হামজার ছেলে মাহামুদ হাসান, একই এলাকার মৃত আবুল হোসেন সরদারের ছেলে ওহিদুল ইসলাম ও চুড়ামনকাটি গ্রামের মৃত আব্দুল বারীর ছেলে মাহাবুব হাসান দিপু।

কোতয়ালী মডেল থানার এসআই আরিফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে  ডিবির চৌকস অফিসার ও ফোর্স সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে চাঁদাবাজরা পালানোর চেষ্টা করে। সেসময় মাহামুদ হাসান, ওহিদুল ইসলাম ও মাহাবুব হাসান দিপুকে আটক করে পুলিশ। এসময় তাদের হাতে থাকা চাঁদা আদায়ের টালি খাতা ও চাঁদার ৮৫০ টাকা উদ্ধার করা হয়।
 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর