শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১২ ১৪২৭   ১১ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
‘করোনার দ্বিতীয় পর্যায় মোকাবেলায় সব প্রস্তুতি নিতে হবে’ ‘আ.লীগ গণতন্ত্রের চর্চা ও দুষ্টের দমন করে’ ঝিনাইদহে ২৭ শহীদের ৪৯তম মৃত্যুবার্ষিকী পালিত বাংলাদেশ দলের সঙ্গে ম্যারাডোনার বিরল মুহূর্ত বৈদেশিক মুদ্রার মজুদ ৪১ বিলিয়ন মার্কিন ডলার ছাড়িয়েছে ফরিদপুর পৌরসভার নির্বাচন ছয় মাসের জন্য স্থগিত শৈলকুপায় আটকা পড়েছে এশিয়ার সবচেয়ে বিষধর সাপ ব্যক্তি জীবনে ম্যারাডোনা আমার একমাত্র সুপারস্টার: মাশরাফি ‘তথ্য-প্রযুক্তির ব্যবহারে বাংলাদেশ বিশ্বের অনুকরণীয় দৃষ্টান্ত’
৭৬

যশোরে নতুন করে ২১ জনের করোনা শনাক্ত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২০  

যশোরে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারের নমুনা পরীক্ষায় ২০ জন ও খুলনা মেডিকেল কলেজের নমুনা পরীক্ষায় একজনের করোনা শনাক্ত হয়।

যবিপ্রবির এনএফটি বিভাগের চেয়ারম্যান ও পরীক্ষণ দলের সদস্য ড. শিরিন নিগার জানান, গেল ২৪ ঘণ্টায় ১২৬টি নমুনা পরীক্ষার মধ্যে যশোরের আরও ২০ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। এদের মধ্যে যশোর সদর উপজেলার ১৬ জন, ঝিকরগাছা উপজেলার ৪ জন (খুলনায় পজেটিভ ব্যক্তিসহ) এবং শার্শা উপজেলার একজন রয়েছেন।

এছাড়া মাগুরার ১৯টি নমুনা পরীক্ষায় দুইজন ও নড়াইলের ১৫টি নমুনা পরীক্ষায় দুইজন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। 

পরীক্ষা সংক্রান্ত ফলাফল সংশ্লিষ্ট জেলা সিভিল সার্জন অফিসে পাঠিয়ে দেয়া হয়েছে বলেও জানান তিনি। 

এদিকে স্বাস্থ্য বিভাগের হিসাব মতে, বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত যশোর জেলায় চার হাজার ২৫৭ জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব মেলে। এদের মধ্যে চার হাজার ১৬ জন ইতোমধ্যে সুস্থ হয়ে উঠেছেন। এছাড়া করোনার সংক্রমণে মারা গেছেন ৫৮ জন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর