শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১২ ১৪২৭   ১১ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
‘করোনার দ্বিতীয় পর্যায় মোকাবেলায় সব প্রস্তুতি নিতে হবে’ ‘আ.লীগ গণতন্ত্রের চর্চা ও দুষ্টের দমন করে’ ঝিনাইদহে ২৭ শহীদের ৪৯তম মৃত্যুবার্ষিকী পালিত বাংলাদেশ দলের সঙ্গে ম্যারাডোনার বিরল মুহূর্ত বৈদেশিক মুদ্রার মজুদ ৪১ বিলিয়ন মার্কিন ডলার ছাড়িয়েছে ফরিদপুর পৌরসভার নির্বাচন ছয় মাসের জন্য স্থগিত শৈলকুপায় আটকা পড়েছে এশিয়ার সবচেয়ে বিষধর সাপ ব্যক্তি জীবনে ম্যারাডোনা আমার একমাত্র সুপারস্টার: মাশরাফি ‘তথ্য-প্রযুক্তির ব্যবহারে বাংলাদেশ বিশ্বের অনুকরণীয় দৃষ্টান্ত’
৩৭

যশোরে পৃথক অভিযানে মাদক ও প্রাইভেটকারসহ আটক ৩

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২০  

যশোর সদর উপজেলায় পৃথক অভিযানে ইয়াবা ও একটি প্রাইভেট কারে ফেনসিডিল পাচারকালে তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

গত মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকাল ও রাতে সদর উপজেলার দুটি স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে উপশহর পুলিশ ক্যাম্প ও সদর থানা পুলিশের দুটি দল।

সদর থানা পুলিশের এসআই শরিফুল ইসলাম জানান, প্রাইভেট কারে করে ফেনসিডিল পাচারের গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকালে শহরের খয়েরতলা মোড় থেকে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-খ-১২-১০৩৮) আটক করা হয়। এ সময় প্রাইভেটকারে তল্লাশি করে ৫০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ দুজনকে আটক করা হয়।

এদিকে একই দিন রাত সাড়ে আটটার দিকে উপশহর শিশুপার্ক সংলগ্ন রাস্তার ওপর থেকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আল আমিনকে আটক করে উপশহর পুলিশ ক্যাম্পের সদস্যরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে যশোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুজ্জামান জানান, আটককৃতদের নামে সদর থানায় মাদক আইনে মামলা দিয়ে বুধবার সকালে আদালতের মাধ্যমে যশোর কারাগারে পাঠানো হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর