রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৩ ১৪২৯   ১৪ রজব ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
ফেব্রুয়ারি ঘিরে গদখালীর ৫০ কোটি টাকার ফুল বিক্রির লক্ষ্য ফুল চাষে রঙিন ঝিকরগাছার সাজেদার জীবন ঢাকা থেকে যশোর পর্যন্ত রেলপথ নির্মাণের অগ্রগতি ৭০ শতাংশ যশোরে ক্ষমা পেলেন আ’লীগ-যুবলীগের বহিষ্কৃত ৬ নেতা যশোরের ৪০০ টন বাঁধাকপি যাচ্ছে মালয়েশিয়া-সিঙ্গাপুর-তাইওয়ানে দেশের বাজারে কমলো সোনার দাম
৩৩

যশোরে বাইক কেনার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যা

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২৩  

পালসার ব্র্যান্ডের মোটরসাইকেল কেনার জন্য দেড় লাখ টাকা না পেয়ে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। শুধু তাই নয়, স্বামীর নির্যাতনে ওই স্ত্রী মারাও গেছেন। যশোরে বাঘারপাড়ায় এ ঘটনা ঘটেছে।

নিহত ওই গৃহবধূর নাম ইভা খাতুন (২২)। তিনি ৩ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। ইভা বাঘারপাড়া উপজেলার দরাজহাট ইউনিয়নের সৈয়দ মাহমুদপুর গ্রামের রায়হান হোসেনের স্ত্রী ও সদরের চুড়ামনকাটি ইউনিয়নের মধ্য বাগডাঙ্গা গ্রামের মৃত লাল্টু মিয়ার মেয়ে।

স্বজনদের অভিযোগ, যৌতুক না পেয়ে স্বামী ক্ষুব্ধ হয়ে হত্যা করেছে।

নিহত ইভার মা রহিমা বেগম জানান, ৭ মাস আগে সৈয়দ মাহমুদপুর গ্রামের ওসমান গনির ছেলে রায়হান হোসেনের সাথে ইভার বিয়ে হয়। বিয়ের ২ মাস পর থেকে পালসার ব্যান্ডের মোটর সাইকেল কেনার জন্য দেড় লাখ টাকা যৌতুক দাবি করে। এই টাকা দিতে না পারার কারণে প্রায় নির্যাতন করা হতো। সোমবার রাতেও তাকে নির্যাতন করা হয়।

রহিমা বেগমের অভিযোগ, রায়হানের নির্যাতনে ইভার মৃত্যু হয়েছে। পরে মৃত্যু ঘটনা ভিন্নখাতে নিতে আত্মহত্যা বলে প্রচার করা হচ্ছে। তাদের মিশন সফল করতে স্থানীয় এক ইউপি সদস্যকে দিয়ে বিভিন্ন মহলে দেনদরবার করছেন। জন্য রহিমা বেগমের দাবি, পুলিশ সঠিকভাবে তদন্ত করলে সঠিক তথ্য মিলতে পারে।

ইভার স্বামী রায়হান জানান, ইভাকে হত্যা করা হয়নি। পারিবারিক কলহের জেরে সোমবার গভীর রাতে ঘরের আঁড়ার সাথে ওড়না পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেছেন।

বাঘারপাড়া থানার পুলিশ পরিদর্শক মকবুল হোসেন জানান, নিহত ইভার লাশের ময়নাতদন্ত মঙ্গলবার যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে সম্পন্ন হয়েছে। প্রতিবেদন আসার পর হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যাবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর