মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০   কার্তিক ১১ ১৪২৭   ১০ রবিউল আউয়াল ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
test
৯৭০

যশোরে বাসের মধ্যে যুবতীকে গণধর্ষণ; আটক ৬ 

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২০  

যশোরে এক বাসযাত্রী যুবতীকে গণধর্ষণের দায়ে ৬ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৯ অক্টোবর) ভোর রাত সাড়ে ৩টার দিকে ওই যুবতীকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। একইসঙ্গে যে বাসটিতে ধর্ষণের ঘটনা ঘটে সেই বাসটি জব্দ করে থানায় নিয়েছে পুলিশ। 

নির্যাতিত ওই যুবতী সাংবাদিকদের জানান, স্বামীর সঙ্গে তার ৫ বছর আগে ছাড়াছাড়ির পর মাগুরার শালিখা উপজেলার বাবার বাড়িতে বসবাস করতেন তিনি। প্রায় একবছর আগে রাজশাহীর একটি ক্লিনিকে আয়ার চাকরি পান। এরপর থেকে রাজশাহীতে বসবাস করছেন তিনি। 

সেখান থেকে গতকাল বৃহস্পতিবার (৮ অক্টোবর) সন্ধ্যার আগে তিনি বাবার বাড়ি আসার জন্য রাজশাহী থেকে এমকে পরিবহনের একটি বাসে উঠেন। রাতে যাত্রাকালে তিনি ঘুমিয়ে পড়ায় গন্তব্যস্থল শালিখাতে নামতে পারেনি। পরে কয়েক যুবকের ধস্তাধস্তিতে তার ঘুম ভাঙ্গে। এরপর কমপক্ষে তিন যুবক তাকে পালাক্রমে ধর্ষণ করেছে। এরপর তিনি অচেতন হয়ে পড়েন। পরে পুলিশ গিয়ে তাকে বাসের মধ্য থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় জড়িতদের আটক ও দৃষ্টান্তমূলক শাস্তির জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন নির্যাতিত ওই নারী।

এদিকে যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক জাহিদ হাসান হিমেল জানান, নির্যাতিত নারীর নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার ফলাফল পাওয়ার পরই বলা যাবে ওই নারীর সাথে কি হয়েছে। তবে বর্তমানে নারীটির শারীরিক অবস্থা ভালো। 

জাহিদ হাসান হিমেল বলেন, 'আমরা উনার যা পরীক্ষা-নিরীক্ষা করার দরকার ওটা দেখলাম এবং নমুনা সংগ্রহ করলাম। বর্তমানে আমাদের অবজারবেশনে উনি আছেন। উনার অবস্থা এখন ভালো।'

এ বিষয়ে যশোর থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ মনিরুজ্জামান বলেন, মণিহার বাসটার্মিনাল এলাকার লোকজন মারফত খবর পেয়ে তারা ওই যুবতীকেকে উদ্ধার করেন। এ ঘটনায় ৬ জনকে আটক ও বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর