মঙ্গলবার   ২৫ জুন ২০২৪   আষাঢ় ১০ ১৪৩১   ১৮ জ্বিলহজ্জ ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
নতুন প্রজন্মই স্মার্ট বাংলাদেশকে এগিয়ে নেবে: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়ে নিজস্ব র‌্যাংকিং চালু করার পরামর্শ শিক্ষামন্ত্রী বাঙালির সব অর্জনই এসেছে আওয়ামী লীগের হাত ধরে তরুণ প্রজন্মকে প্রধানমন্ত্রীর নেতৃত্ব অনুসরণের আহ্বান মাশরাফির শিখা অনির্বাণে নবনিযুক্ত সেনাপ্রধানের শ্রদ্ধা দেশে তৈরি পোশাক খাতে নারী শ্রমিক ২৭ লাখের বেশি ৮ জুলাই চীন সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী
৯৬৯

যশোরে বিনামূল্যে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

যশোর প্রতিনিধিঃ

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৮  

যশোর জেলার চৌগাছা জগদীশপুর ইউনিয়ন পরিষদ চত্বরে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। আমাদের ফাউন্ডেশন ও আইএলডিসি লিজিং কোম্পানীর অার্থিক সহাযোগীতায় এ ক্যাম্পা অনুষ্ঠিত হয়।

এতে চিকিৎসক হিসাবে দায়িত্ব পালন করেন যশোর বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসক নাহিদ কামাল।  এছাড়াও ডাক্তার আবিদ আব্দার জুয়েলসহ চারজন ইন্টার্ন নারী চিকিৎসক মেডিকেল ক্যাম্পে রোগীদের ব্যবস্থাপত্র দেন। পুরো ক্যাম্পের সার্বিক সহায়তা করেন মোহাম্মদ ফারুক ইকবাল, আবু সাঈদ মুকুট, সাংবাদিক নূর ইসলামসহ আইডিএলসির স্বেচ্ছাসেবকরা। 

দিন ব্যাপি অনুষ্ঠিত এ ক্যাম্পে  ৫১০ জন হতদরিদ্র ও গরিব রোগীদের ব্যবস্থাপত্র ও ওষুধ প্রদান করা হয়। চোখের ছানিপরা  ৮৩ জন রোগীর চোখে ফ্রি অপারেশনের করা হয়েছে। যাদের মধ্যে ছয় জনকে  যশোরের নোভা মেডিকেল সেন্টারে বিনাখরচে অপারেশনসহ লেন্স ওষুধপত্র ও কালো চশমা প্রদান করা হয়।

 নির্বাচিত বাকি রোগীদের পর্যায়ক্রমে চোখের ছানি অপারেশন করা হবে বলে আমাদের ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডাক্তার নাহিদ কামাল জানান।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর