শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১২ ১৪২৭   ১১ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
‘করোনার দ্বিতীয় পর্যায় মোকাবেলায় সব প্রস্তুতি নিতে হবে’ ‘আ.লীগ গণতন্ত্রের চর্চা ও দুষ্টের দমন করে’ ঝিনাইদহে ২৭ শহীদের ৪৯তম মৃত্যুবার্ষিকী পালিত বাংলাদেশ দলের সঙ্গে ম্যারাডোনার বিরল মুহূর্ত বৈদেশিক মুদ্রার মজুদ ৪১ বিলিয়ন মার্কিন ডলার ছাড়িয়েছে ফরিদপুর পৌরসভার নির্বাচন ছয় মাসের জন্য স্থগিত শৈলকুপায় আটকা পড়েছে এশিয়ার সবচেয়ে বিষধর সাপ ব্যক্তি জীবনে ম্যারাডোনা আমার একমাত্র সুপারস্টার: মাশরাফি ‘তথ্য-প্রযুক্তির ব্যবহারে বাংলাদেশ বিশ্বের অনুকরণীয় দৃষ্টান্ত’
৫৫

যশোরে মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২, আহত ৩

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২০  

যশোরের ঝিকরগাছা উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও তিনজন আহত হয়েছেন। শুক্রবার (৩০ অক্টোবর) দুপুরে ঝিকরগাছা-বাঁকড়া আবুল ইসলাম সড়কে বল্লা গ্রামের করোনীপাড়ায় এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা হতাহত সবাইকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

নিহতরা হলেন উপজেলার দিঘড়ী গ্রামের বিল্লাল হোসেনের ছেলে নয়ন হোসেন (১৯) ও শিওরদাহ গ্রামের আসলাম আলীর ছেলে হোসেন আলী (২০)। নয়ন হোসেন একই উপজেলার সোনাকুড় গ্রামে মামার বাড়িতে বসবাস করত। 

আহতরা হলেন ঝিকরগাছার বায়শা গ্রামের কামরুল ইসলামের ছেলে আক্তরুল ইসলাম (১৭), শফিকুল ইসলামের ছেলে রাব্বি হোসেন (১৮) ও আজিম উদ্দীনের ছেলে নাইম হোসেন (১২)।

শিওরদাহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিজানুর রহমান বলেন, দ্রুতগতির দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুইজন নিহত হন। তাদের মধ্যে আক্তারুল ইসলাম ও রাব্বি হোসেনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং নাইম হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

নিহত নয়ন হোসেনের চাচা শাহিন কবীর জানান, নয়ন সম্প্রতি সেনাবাহিনীতে চাকরি পেয়েছে। দুই মাস প্রশিক্ষণ শেষে বাড়ি এসেছিলেন। ঝিকরগাছার মোবারকপুরে একটি ফুটবল খেলায় রেফারির দায়িত্ব পালনের জন্য বাড়ি থেকে বের হয়েছিলেন।

দুর্ঘটনা কবলিত একটি মোটরসাইকেলের মালিক বায়শা গ্রামের মিজানুর রহমান বলেন, “আমি ভাড়ায় মোটরসাইকেল চালাই। শফিকুল ইসলামের ছেলে রাব্বি হোসেন বাঁকড়ায় একটি দাওয়াতে যাবে বলে মোটরসাইকেল নিয়ে যান। এই মোটরসাইকেলে ছিলেন নিহত হোসেন আলী।”

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর