রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ১২ ১৪২৭   ০৯ সফর ১৪৪২

  যশোরের আলো
৭২

যশোরে শিশু ধর্ষণ মামলায় ওয়েল্ডিং শ্রমিক গ্রেফতার

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২০  

যশোরের চৌগাছা উপজেলার পল্লীতে শিশু (৭) ধর্ষণ মামলায় মো. নাসিম (১৫) নামে এক ওয়েল্ডিং শ্রমিককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৬ সেপ্টেম্বর) বিকেলে শিশুটি ধর্ষণের শিকার হয়। এ ঘটনায় সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে মামলা করা হলে পুলিশ অভিযুক্ত মো. নাসিমকে গ্রেফতার করে। 

আটক মো. নাসিম উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের মো. হাসানুজ্জামানের ছেলে।

শিশুটির মা জানান, তার মেয়ে উপজেলার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। রোববার বিকেলে তার মেয়ে অন্য শিশুদের সঙ্গে বাড়ির পাশে খেলছিল। বিকেল পাঁচটার কিছু পরে গ্রামের বখাটে নাসিম তাকে কৌশলে ডেকে পাশের পাটক্ষেতে নিয়ে যায়। এরপর ভয়-ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করে। মেয়েটি বাড়ি ফিরে ভয়ে কাউকে কিছু বলেনি। রাতে অসুস্থ হয়ে পড়লে সে ধর্ষণের ঘটনা খুলে বলে। এরপর সোমবার সকালে শিশুটিকে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রিফাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার দুপুরের দিকে পুলিশ শিশুটি ও তার মাকে থানায় নিয়ে আসে। এরপর শিশুটির মা বাদী হয়ে নাসিমকে আসামি করে মামলা করে। বিকেলে এক অভিযানে ধর্ষক নাসিমকে গ্রেফতার করা হয়।

ওসি আরও বলেন, নাসিম প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) তাকে আদালতে পাঠানো হবে। এছাড়া যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। মঙ্গলবার শিশুটির ২২ ধারায় জবানবন্দী গ্রহণের জন্য ম্যাজিস্ট্রেটের সামনে নেয়া হবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর