রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২২ ১৪২৯   ১৪ রজব ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
ফেব্রুয়ারি ঘিরে গদখালীর ৫০ কোটি টাকার ফুল বিক্রির লক্ষ্য ফুল চাষে রঙিন ঝিকরগাছার সাজেদার জীবন ঢাকা থেকে যশোর পর্যন্ত রেলপথ নির্মাণের অগ্রগতি ৭০ শতাংশ যশোরে ক্ষমা পেলেন আ’লীগ-যুবলীগের বহিষ্কৃত ৬ নেতা যশোরের ৪০০ টন বাঁধাকপি যাচ্ছে মালয়েশিয়া-সিঙ্গাপুর-তাইওয়ানে দেশের বাজারে কমলো সোনার দাম
৪৫

যশোরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২৩  

যশোর ঝিনাইদহ মহাসড়কের শানতলা এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে

নিহতরা হলেন ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার বারোবাজার বাদুর গাছা গ্রামের বুলু মিয়া ও চৌগাছার সৈয়দপুর কোদালিপুর এলাকার হয়রত আলী। হয়রত আলী পেশায় ভাড়ায় মোটরসাইকেল চালক ও বুলু মিয়া ব্যবসায়ী। 

পুলিশ জানিয়েছে, যশোর শহর থেকে কাজ শেষ করে বুলু মিয়া ও হয়রত আলী মোটরসাইকেলে বাড়ির উদ্দেশ্য রওনা দেয়। পথিমধ্যে যশোর ক্যান্টমেন্ট শানতলা পেপসি কোম্পানি নামক স্থানে তারা দুর্ঘটনায় পড়েন। তবে কি গাড়ির সঙ্গে তাদের সংঘর্ষ হয়েছে সেটি পুলিশ চূড়ান্ত করতে পারেনি। এলাকাবাসী সড়কের পাশের দুর্ঘটনা কবলিত গাড়ি ও ঘটনাস্থলেই দুজনকে মৃত এসে দেখতে পায়। পরে এলাকাবাসী পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দিলে মরদেহদুটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। 

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) একেএম শফিকুল আলম চৌধুরী বলেন, কিসের সঙ্গে ওই দুই মোটরসাইকেল আরোহী দুর্ঘটনায় কবলিত হয়েছে সেটি নিশ্চিত হওয়া যায়নি। নিহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।  

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর