সোমবার   ০১ মার্চ ২০২১   ফাল্গুন ১৬ ১৪২৭   ১৭ রজব ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
মাগুরায় হত্যা মামলার আসামি আটক মাগুরায় ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ তিন কিশোর হত্যায় যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ১২ জন অভিযুক্ত মাগুরায় মসলা জাতীয় ফসলের প্রযুক্তি হস্তান্তর বিষয়ে কর্মশালা ঝিনাইদহ পাবলিকিয়ান এসোসিয়েশনের মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঝিনাইদহে স্কুল বিজ্ঞান বিতর্ক প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত ভেড়ামারায় তিন দিনব্যাপী উদ্যোক্তা মেলার উদ্বোধন কুষ্টিয়ায় দুই কেজি গাঁজাসহ আটক ১
৪৬

যশোরে ৩২টি স্বর্ণের বারসহ আটক ২

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২১  

যশোর শহরে ৩২টি স্বর্ণের বারসহ দুই পাচারকারীকে আটক করেছে র‍্যাপিড একশন ব্যাটালিয়নের (র‍্যাব-৬) একটি ইউনিট। রোববার (১৪ ফেব্রুয়ারি) ভোরে  ঢাকা যশোর মহাসড়কের যশোর শহরের যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে তাদেরকে আটক করে র‍্যাব।

আটককৃতরা হলেন- সাতক্ষীরা সদরের কুলতিয়া গ্রামের শুকুর আলীর ছেলে মো. শামীম (৪০) ও যশোরের শার্শা থানার দিয়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে মো. হুমায়ূন কবীর (২৬)। 

রোববার বিকেল সাড়ে ৩টায় র‌্যাব-৬ এর খুলনা কার্যালয়ে আযোজিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

র‌্যাব-৬ এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল রওশনুল ফিরোজ জানান, গোপন সূত্রে খবর পেয়ে রোববার ভোররাত ৩টার দিকে ঢাকা যশোর মহাসড়কের যশোর কোতোয়ালি থানাধীন যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে চেক পোস্ট বসিয়ে তল্লাশি অভিযান শুরু করা হয়। 

ভোর চারটার দিকে সাতক্ষীরা এক্সপ্রেসের একটি বাস থামিয়ে তল্লাশি শুরু করা হয়। বাস থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করে দুজন ব্যক্তি। র‌্যাব-৬ এর সদস্যরা তাদের আটক করে এবং দেহ তল্লাশি করে। 

এ সময় তাদের হেফাজতে থাকা ৩২টি সোনার বার উদ্ধার হয়। যা দুজনের কোমরের বেল্টের মাধ্যমে বিশেষ কায়দায় রাখা ছিল। ওই ৩২টি সোনার বারের আনুমানিক বাজার মূল্য দুই কোটি টাকা বলেও জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর