রোববার   ২৯ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৪ ১৪২৭   ১৩ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
৪০ শতাংশ সেমিস্টার ফি মওকুফ করা হলো যবিপ্রবির শিক্ষার্থীদের করোনাভাইরাস: দেশে নতুন শনাক্ত ১৯০৮, মৃত্যু ৩৬ রোববার বঙ্গবন্ধু সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী নওয়াপাড়ায় ৩শ’ দরিদ্রকে কম্বল বিতরণ করলেন যুবলীগ নেতা কুষ্টিয়ায় আরও ৭ জন করোনাভাইরাসে আক্রান্ত বঙ্গবন্ধুর ভাস্কর্য প্রতিষ্ঠিত হবে: হানিফ চুয়াডাঙ্গা আইনজীবী সমিতি নির্বাচনে আওয়ামী পরিষদের জয় অতিরিক্ত মদপানে ঝিনাইদহে এক দুধ ব্যবসায়ীর মৃত্যু মাগুরায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত নড়াইলে ২৪ ঘণ্টার মধ্যে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করলো পিবিআই
৫৭

যশোরে ৬ গুণীজনকে সংবর্ধনা দিল বিটিইএ

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

যশোরে ছয় গুণীজনের সংবর্ধনা ও জেলা উইম্যান স্ট্যান্ডিং কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার্স অ্যাসোসিয়েশনের (বিটিইএ) উদ্যোগে এ সংবর্ধনা ও অভিষেক অনুষ্ঠিত হয়।

যশোর শিল্পকলা একাডেমি মিলনায়তনে শুক্রবার (২০ নভেম্বর) সন্ধ্যায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার্স অ্যাসোসিয়েশনের (বিটিইএ) চেয়ারম্যান শহিদুল ইসলাম সাগর অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, যশোর জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল এবং বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল আর নাসের, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের ভারপ্রাপ্ত সভাপতি তরিকুল ইসলাম তারু।  

সংগঠনের আইসিটি বিভাগের পরিচালক শেখ কামরুল বাশারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ট্যুরিজম ফাউন্ডেশনের সভাপতি মোখলেছুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন ইন্ডাস্ট্রি অ্যাফেয়ার অ্যান্ড ট্রেনিং ও বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার্স অ্যাসোসিয়েশনের (বিটিইএ) পরিচালক ড চিং চিং।  

অনুষ্ঠানে বক্তারা বলেন, আর্থিক সামর্থ্য বাড়ায় বাংলাদেশে পর্যটন বাড়ছে। পর্যটন শিল্প ও আর্থিক সামর্থ্য ওতপ্রোতভাবে জড়িত। শেখ হাসিনার দক্ষ, বলিষ্ঠ ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ সমগ্র বিশ্বে উন্নয়নের রোল মডেল। করোনা ভাইরাস বৈশ্বিক মহামারির মধ্যেও বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি সারা বিশ্বের জন্য ঈর্ষণীয়।  

আলোচনা শেষে যশোরে শিক্ষা, পরিবেশ ও সামাজিকসহ বিভিন্ন সেক্টরে বিশেষ অবদানের জন্য যশোরের ছয় গুণী ব্যক্তিকে সংবর্ধনা দেওয়া হয়।  

সম্মাননাপ্রাপ্তরা হলেন- যশোরের শার্শায় উদ্ভাবক মিজানুর রহমান, দরিদ্র শিক্ষার্থীদের নিয়ে কাজ করা বাঘারপাড়া উপজেলার ওহিদুজ্জামান, বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃত্বদানকারী ও পরপর তিনবার প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, যশোরের নারী উদ্যোক্তা ও নারীদের উন্নয়নে কাজ করা তনুজা রহমান মায়া, কবি ও সমাজ সেবিকা উপাধ্যক্ষ শাহনাজ পারভীন, বৃক্ষপ্রেমী ও সমাজ উন্নয়নকর্মী ওয়াহিদ সর্দার।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর