ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১
১০৪

যশোর জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২১  

সালাউদ্দিন কবির পিয়াসকে সভাপতি ও তানজীব নওশাদ পল্লবকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট যশোর জেলা ছাত্রলীগের আংশিক কমিটি গঠন করা হয়েছে।

রোববার (৪ এপ্রিল) রাত সাড়ে আটটার পর ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করেন। কমিটিতে ৯জন সহ-সভাপতি, ৬জন যুগ্ম সাধারণ সম্পাদক, ৬ জন সাংগঠনিক সম্পাদক এবং ২ জনকে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।

নতুন এ কমিটির সদস্যরা হলেন- সহসভাপতি ইমরান হোসেন, ইয়াসিন আরাফাত তরুণ, আরিফুর রহমান সাগর, শাহাদাৎ হোসেন রনি হাওলাদার, কায়েস আহমেদ রিমু, রাজু রানা, আলী হাসান মোর্জতা রিফাত, আবদুর রউফ পিন্টু ও রুহুল কুদ্দুস। যুগ্ম সাধারণ সম্পাদক হলেন, রিফাতুজ্জামান রিফাত, আসাদুজ্জামান আসাদ, আশিকুর রহমান হৃদয়, ইমন হোসেন শিমুল সরদার ও মাসুদ হাসান কৌশিক।

সাংগঠনিক সম্পাদক হলেন, ইলিয়াস হোসেন রিয়াদ, তরিকুল ইসলাম, মারুফ হোসেন, রাকিবুল আলম, এসএম তারভীর আহমেদ রিয়েল ও ফাহমিদ হুদা বিজয়। এছাড়াও শরীফ এ মারুফ পিয়ালকে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৯ মার্চ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছালছাবিল আহমেদ জিসানকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়। একই সঙ্গে জেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর