সোমবার   ০১ মার্চ ২০২১   ফাল্গুন ১৬ ১৪২৭   ১৭ রজব ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
মাগুরায় হত্যা মামলার আসামি আটক মাগুরায় ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ তিন কিশোর হত্যায় যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ১২ জন অভিযুক্ত মাগুরায় মসলা জাতীয় ফসলের প্রযুক্তি হস্তান্তর বিষয়ে কর্মশালা ঝিনাইদহ পাবলিকিয়ান এসোসিয়েশনের মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঝিনাইদহে স্কুল বিজ্ঞান বিতর্ক প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত ভেড়ামারায় তিন দিনব্যাপী উদ্যোক্তা মেলার উদ্বোধন কুষ্টিয়ায় দুই কেজি গাঁজাসহ আটক ১
৩১

যশোর শহরে যুবককে কুপিয়ে হত্যা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২১  

যশোর শহরে পারভেজ (৩২) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের ঘোপ বেলতলা বউবাজার এলাকায় তাকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

নিহত পারভেজ যশোর সদর উপজেলার বাহাদুরপুর হটাৎপাড়ার তোতা মিয়ার ছেলে। তিনি ভ্যানে করে বিভিন্ন মালামাল বিক্রি করতেন।

নিহতের স্বজনেরা জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে মুখে কাপড় বেঁধে তিন যুবক পারভেজকে কুপিয়ে ফেলে রেখে যায়। পরে  স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।  

হাসপাতালের জরুরি বিভাগের ডা. এম আব্দুর রশিদ জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। প্রচুর রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে সদর থানার ইন্সপেক্টর সুমন ভক্ত জানান, পারভেজ নামে এক যুবক খুন হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে। কারা কেন এই ঘটনা ঘটিয়েছে তা এখন বলা যাচ্ছে না। পুলিশ বিষয়টি গুরুত্ব সহকারে দেখছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর