বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৭ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
রাজবাড়ীতে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে শৈলকুপায় প্রীতি ফুটবল ম্যাচ হাইকোর্টের আদেশ স্থগিত, ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচন খোকসা পৌরসভা নির্বাচন: মেয়র পদে দুই জনসহ ৪৬ জনের মনোনয়নপত্র জমা করোনা পরিস্থিতিতে যশোরের বিজয় দিবস হবে সংক্ষিপ্ত পরিসরে পাঁচ মাসে ১১ বিলিয়ন ডলার ছাড়ালো রেমিট্যান্স ফেসবুকের কল্যাণে বুদ্ধিপ্রতিবন্ধী হানিফকে খুঁজে পেল তার পরিবার ‘তরুণ প্রজন্মকে বিজ্ঞান চর্চায় আগ্রহী করে তুলতে হবে’
৮৪

যশোর সদর ও বাঘারপাড়া উপজেলার উপ-নির্বাচনে সবার মনোনয়নপত্র বৈধ

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২০  

যশোর সদর উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান এবং বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে সকল প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে জেলা নির্বাচন কমিশন।

মঙ্গলবার (১৭ নভেম্বর) বাংলাদেশ নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুয়াযী প্রার্থীদের যাচাই-বাছাই শেষে সব প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবীর। জেলা নির্বাচন অফিস মিলনায়তনে প্রার্থীদের উপস্থিতিতে এই বাছাই পর্ব অনুষ্ঠিত হয়।

২৩ নভেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। ২৪ নভেম্বর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ এবং ১০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে নির্বাচন।

প্রার্থীরা হলেন- সদর উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা ভাইস-চেয়ারম্যান পদে সাবেক ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট সেতারা খাতুন ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোৎস্না আরা মিলি। বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রয়াত চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজলের সহধর্মিনী ও আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ভিক্টোরিয়া পারভিন সাথী, বিএনপি মনোনিত প্রার্থী শামসুর রহমান এবং স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ দিলু পাটোয়ারী।

উল্লেখ্য, সদর উপজেলায় সংরক্ষিত মহিলা ভাইসচেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরার পদত্যাগে এবং বাঘারপাড়া উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজলের মৃত্যু জনিত কারণে পদ দুটি শূন্য রয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর