সোমবার   ০৮ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
বর্তমান বিশ্ব পরিস্থিতিতে যে কারণে তেলের দাম বৃদ্ধি যৌক্তিক খুলনা-যশোর অঞ্চলে ১৭১ রেলগেটের ৯৮টি অরক্ষিত যশোরে এক মাসে হারানো ৪৯টি মোবাইল উদ্ধার বেনাপোলে পণ্য আমদানিতে অভাবনীয় গতি বাস-মিনিবাসের ভাড়া পুনঃনির্ধারণ করে প্রজ্ঞাপন জারি
৩০

যুদ্ধাপরাধে মামলায় পলাতক আসামি ফজর আলী আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৪ জুলাই ২০২২  

যুদ্ধাপরাধ মামলায় মণিরামপুরে পলাতক আসামি রাজাকার ফজর আলীকে (৭৫) আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে থানার সহকারী উপ-পরিদর্শক এএসআই সোহেল রানা পারভেজ উপজেলার মামুদকাটি গ্রামের মাদরাসা শিক্ষক জামাতা আখতারুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করেন। 

আটক ফজর আলী গোবিন্দপুর গ্রামের মৃত আজগার আলীর ছেলে। তিনি গোবিন্দপুর আলিম মাদরাসার সাবেক অধ্যক্ষ।

মণিরামপুর থানার এএসআই সোহেল রানা পারভেজ বলেন, ২০১৮ সালে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-১ এ মামলা হয় ফজর আলীর বিরুদ্ধে। সেই থেকে তিনি পলাতক ছিলেন। গত বৃহস্পতিবার বড় জামাতা আখতারুলের বাড়িতে যান ফজর আলী। খবর পেয়ে গ্রেফতারি পরোয়ানামূলে রাতে তাকে সেখান থেকে আটক করা হয়। মণিরামপুর থানার তালিকাভুক্ত রাজাকারের মধ্যে ১৪৩ নাম্বরে রয়েছে ফজর আলীর নাম।

এএসআই পারভেজ আরও বলেন, রাতে ফজর আলীকে থানায় আনার পর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার আলাউদ্দিন এসে তাকে শনাক্ত করেন। এছাড়া, মামলার সাক্ষী গোবিন্দপুর গ্রামের মুক্তিযোদ্ধা শাহ আব্দুস জব্বারসহ স্থানীয় ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর রহিম রাতে থানায় এসে ফজর আলীকে শনাক্ত করেছেন। শনিবার ফজর আলীকে ঢাকা আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে হাজির করা হয়েছে।
 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর