বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৭ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
রাজবাড়ীতে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে শৈলকুপায় প্রীতি ফুটবল ম্যাচ হাইকোর্টের আদেশ স্থগিত, ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচন খোকসা পৌরসভা নির্বাচন: মেয়র পদে দুই জনসহ ৪৬ জনের মনোনয়নপত্র জমা করোনা পরিস্থিতিতে যশোরের বিজয় দিবস হবে সংক্ষিপ্ত পরিসরে পাঁচ মাসে ১১ বিলিয়ন ডলার ছাড়ালো রেমিট্যান্স ফেসবুকের কল্যাণে বুদ্ধিপ্রতিবন্ধী হানিফকে খুঁজে পেল তার পরিবার ‘তরুণ প্রজন্মকে বিজ্ঞান চর্চায় আগ্রহী করে তুলতে হবে’
৭৩

রাজবাড়িতে মাস্ক না পরায় ১৭ জনের অর্থদন্ড

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২০  

করোনাভাইরাস প্রাদুর্ভাবের দ্বিতীয় পর্যায়ের সংক্রমণ ঠেকাতে মাস্ক না পরায় রাজবাড়ী সদর উপজেলায় অভিযান চালিয়ে ১৭ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

গত বুধবার (১৮ নভেম্বর) সকাল থেকে নগরীর বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালনা করে জরিমানা করেন রাজবাড়ী জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাইফুল হুদা।

আদালত সূত্রে জানা যায়, শীতে করোনার প্রকোপ কমাতে রাজবাড়ি পৌর সদরে অভিযান পরিচালনা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় মাস্ক ছাড়া বাজারে প্রবেশ করায় ২০১৮ সালের ২৪/১ ধারার ২৪ এর (২) ধারায় এই সব ব্যক্তিকে জরিমানা করা হয়।

এ সময় এলাকার অসহায় ও দরিদ্র মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করে ভ্রাম্যমাণ আদালত।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর