শনিবার   ২৩ জানুয়ারি ২০২১   মাঘ ৯ ১৪২৭   ০৯ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
চুয়াডাঙ্গায় গৃহহীনদের জমিসহ গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং ফরিদপুরে পদ্মারচরে শীতবস্ত্র বিতরন ভেকু মেশিন দিয়ে গুড়িয়ে দেওয়া হল কুষ্টিয়ার ১২ ইটভাটা মাগুরায় ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ বোয়ালমারীতে গৃহ হস্তান্তর উপলক্ষে প্রেস ব্রিফিং ফেব্রুয়ারিতেই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান টিকাদান কর্মসূচি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
২৪

রাজবাড়ীতে কৃষকলীগের আহ্বায়ক কমিটি গঠন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

রাজবাড়ী জেলা কৃষকলীগের বর্ধিত সভায় ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।  সোমবার (১১ জানুয়ারি)  রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বর্ধিত সভা শেষে আবু বক্কর খানকে আহ্বায়ক এবং মোস্তফা মোহাম্মদ হেনা মুন্সী, হাসিবুল হাসান তুহিন, ডা, আব্দুল রহিম এবং বিপ্লব কুমার বিশ্বাসকে যুগ্ন আহ্বায়ক করে এ কমিটি গঠন করা হয়। 

সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শরীফ আশরাফ আলী। 

প্রধান বক্তা ছিলেন কৃষকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক। রাজবাড়ী জেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে অন্যদের মাঝে বক্তৃতা করেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হিজবুল বাহার রানা, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অ্যড. জামাল হোসেন মুন্না, ফরিদপুর জেলা কৃষকলীগের সভাপতি শেখ শহীদুল ইসলাম, জাতীয় কমিটির সদস্য সাইফুল ইসলাম খান নকীব, আব্দুর রহমান, লক্ষণ দাস প্রমুখ।

বর্ধিত সভা পরিচালনা করেন রাজবাড়ী জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবু বক্কার খান। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর