বৃহস্পতিবার   ১৯ মে ২০২২   জ্যৈষ্ঠ ৫ ১৪২৯   ১৭ শাওয়াল ১৪৪৩

  যশোরের আলো
৫৩

রাজবাড়ীতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪ মে ২০২২  

রাজবাড়ীতে অসহায় দুস্থ রোগীদের মধ্যে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৩ মে) বিকালের দিকে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা এই চেক বিতরণ করেন।  

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে ফরিদপুর সরকারী ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষক ফকির নুরুজ্জামান, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের শিক্ষক আব্দুর রশিদ মন্ডল, কুষ্টিয়া পানি উন্নয়ন বোর্ডের এক্সটেনশন ওভারশিয়ান কাজী নাজমুল হুদা, এমপি সালমা চৌধুরী রুমার ব্যক্তিগত সহকারী সুজন চৌধুরী, স্থানীয় সমাজসেবক আক্তারুর জামান তরু, কাজী আহসান হাবীব মিতু, রাজবাড়ী পৌর যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক তানজিলা আক্তার, রাজবাড়ী জুট মিলের অ্যাকাউন্টস অফিসার রণজিৎ কুমার সরকার, জেলা ছাত্রলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদমান সাকিব রাফি, পলাশ চৌধুরী, ফারুক আহম্মেদ ও রাসেল আহম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন। 

এমপি সালমা চৌধুরী রুমা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী এ দেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করছেন। তিনি চান দেশের প্রতিটি মানুষ ভালো থাকুক। তিনি আপনাদের চিকিৎসার জন্য ৩০, ৪০ ও ৫০ হাজার টাকা করে এই আর্থিক সাহায্যের চেক দিয়েছেন। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। আমার বাবা মরহুম এডঃ ওয়াজেদ আলী চৌধুরী সারা জীবন রাজবাড়ীর মানুষের জন্য কাজ করেছেন। আমিও আমার বাবার আদর্শ নিয়ে সারা জীবন রাজবাড়ীবাসীর পাশে থাকবো। 

এছাড়াও তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী সুস্থ হয়ে ফিরে আসায় সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অসুস্থ নেতাকর্মীদের সুস্থতা এবং মৃত্যুবরণকারীদের আত্মার শান্তি কামনা করেন। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর