শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১২ ১৪২৭   ১১ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
‘করোনার দ্বিতীয় পর্যায় মোকাবেলায় সব প্রস্তুতি নিতে হবে’ ‘আ.লীগ গণতন্ত্রের চর্চা ও দুষ্টের দমন করে’ ঝিনাইদহে ২৭ শহীদের ৪৯তম মৃত্যুবার্ষিকী পালিত বাংলাদেশ দলের সঙ্গে ম্যারাডোনার বিরল মুহূর্ত বৈদেশিক মুদ্রার মজুদ ৪১ বিলিয়ন মার্কিন ডলার ছাড়িয়েছে ফরিদপুর পৌরসভার নির্বাচন ছয় মাসের জন্য স্থগিত শৈলকুপায় আটকা পড়েছে এশিয়ার সবচেয়ে বিষধর সাপ ব্যক্তি জীবনে ম্যারাডোনা আমার একমাত্র সুপারস্টার: মাশরাফি ‘তথ্য-প্রযুক্তির ব্যবহারে বাংলাদেশ বিশ্বের অনুকরণীয় দৃষ্টান্ত’
৫৪

রাজবাড়ীতে সপ্তাহব্যাপী করোনা সচেতনতা ক্যাম্পেইন শুরু

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

দেশে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় রাজবাড়ীতে সপ্তাহব্যাপী সচেতনতা ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ কর্মসূচি শুরু হয়েছে। 

শনিবার (২০ নভেম্বর) সকালে রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে এ কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম।

কর্মসূচির উদ্বোধন ঘোষণা করে রাজবাড়ীর বঙ্গবন্ধু চত্বর, কোর্ট চত্বর এলাকায় মাস্ক বিতরণ করেন তিনি। এছাড়া জেলা প্রশাসকের দপ্তর থেকে তিনটি গ্রুপ সপ্তাহব্যাপী জেলার বিভিন্ন স্থানে ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ করবে। জেলা প্রশাসক কার্যালয় ছাড়াও রাজবাড়ীর ৫ উপজেলায় এ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনকালে জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, রাজবাড়ীতে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সচেতনতায় গুরুত্ব দেওয়া হচ্ছে। সবাইকে মাস্ক পরার অনুরোধ জানানো হচ্ছে। এর জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে তিনটি গ্রুপ ক্যাম্পেইন করছে। 

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু, সহকারী কমিশনার রেজওয়ানা নাহিদ, মো. আরিফুজ্জামন, ফারজানা আক্তার, মো. হাবিবুল্লাহ, সাইফুল হুদা, বিপুল শিকদার উপস্থিত ছিলেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর