সোমবার   ২৫ অক্টোবর ২০২১   কার্তিক ১০ ১৪২৮   ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

  যশোরের আলো
সর্বশেষ:
উদ্বোধন হলো স্বপ্নের পায়রা সেতু কৃষি উদ্যোক্তাদের সহযোগিতায় হবে বিশেষ সেল অবশেষে দেশে চালু হচ্ছে পেপ্যাল নবায়নযোগ্য জ্বালানি থেকে ৪০ ভাগ বিদ্যুত নেয়ার পরিকল্পনা স্বল্পোন্নত দেশের মধ্যে তথ্যপ্রযুক্তি ব্যবহারে এগিয়ে বাংলাদেশ
২৪

রাজবাড়ী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১  

দৌলতদিয়া ঘাট থেকে জমিদার ব্রীজ পর্যন্ত প্রায় ত্রিশটি বাহারি তোরণ। রং-বেরংয়ের ডিজিটাল ব্যানার। অভিনন্দন আর শুভেচ্ছা ব্যানারে রঙ্গিন ঢাকা খুলনা মহাসড়ক। যেন এক মহোৎসব। 

৮ কিলো মিটার সড়কের কয়েক গজ পরপর সুশোভিত তোরণ। দুই পাশ দিয়ে ডিজিটাল ব্যানার, ফেস্টুন, পোস্টার। মহাসড়কের টুলেন সড়কের মাঝে ফেস্টুন ও ব্যানারে নিশ্ছিদ্র অবস্থা একপাশ ওপাশে দেখার কোন উপায় নেই।

গোয়ালন্দ উপজেলার মহাসড়কের চেহারাই বদলে গেছে। আয়োজনের কোন কিছুর’ই যেন কমতি নেই। প্রায় ছয় বছর পর আগামী শনিবার (১৬ অক্টোবর) হতে যাচ্ছে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

সম্মেলনকে সফল করার জন্য শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তৈরী করা হয়েছে তোরণ। এসব তোরণ তৈরি করেছেন গোয়ালন্দ উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সম্মেলন সফল করতে সকল প্রস্তুতি সম্পন্ন করছে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ।

সর্বশেষ ২০১৫ সালের ১২ই নভেম্বর শহীদ খুশি রেলওয়ে ময়দানে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হয়েছিল। তখন রাজবাড়ী -২ আসনের এমপি জিল্লুর হাকিম সভাপতি ও রাজবাড়ী -১ আসনের এমপি কাজী কেরামত আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিল। এরপর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পুর্বে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ১০-১১-২০১৮ ইং সভায় সংসদ আলহাজ্ব কাজী কেরামত আলী স্বেচ্ছায় জেলা আওয়ামী লীগের পদ থেকে অবসর নেন এবং ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক তার ভাই কাজী ইরাদত আলী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করতে থাকেন। তারপর ২০১৯ সালের ৯ ই ফেব্রুয়ারিতে জেলা কমিটির অনুমোদন সাপেক্ষে কাজী কেরামত আলীকে জেলা আওয়ামী লীগের সহসভাপতি পদে মনোনীত করা হয়।

জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সন্মেলনকে ঘিরে গোয়ালন্দ পাল্টাপাল্টি গ্রুপের কারণে রাজবাড়ী -১ আসনের এমপির তোরন বিভিন্ন জায়গায় ভেঙে ফেলা হয় যার কারণে তিনি গত ২০ অক্টোবর তার সংসদীয় প্যাডে রাজবাড়ীর এস পি ও ডিআইজি বরাবর অভিযোগ করেন। তবে গোয়ালন্দ উপজেলার আওয়ামী লীগ ও তার বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে খোলা কাগজের সাথে আলাপ কালে তারা জানান তারা সমস্ত দ্বন্দ্ব ফ্যাসাদের পরিবর্তে কর্মীবান্ধব নেতা চান দলীয় হাইকমান্ডের কাছে। যারা দলকে সুসংগঠিত করার পাশাপাশি নেতাকর্মীদের মুল্যায়ন করবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর