বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৬ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
রাজবাড়ীতে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে শৈলকুপায় প্রীতি ফুটবল ম্যাচ হাইকোর্টের আদেশ স্থগিত, ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচন খোকসা পৌরসভা নির্বাচন: মেয়র পদে দুই জনসহ ৪৬ জনের মনোনয়নপত্র জমা করোনা পরিস্থিতিতে যশোরের বিজয় দিবস হবে সংক্ষিপ্ত পরিসরে পাঁচ মাসে ১১ বিলিয়ন ডলার ছাড়ালো রেমিট্যান্স ফেসবুকের কল্যাণে বুদ্ধিপ্রতিবন্ধী হানিফকে খুঁজে পেল তার পরিবার ‘তরুণ প্রজন্মকে বিজ্ঞান চর্চায় আগ্রহী করে তুলতে হবে’
৩৫

রিয়ালে নেইমার-এমবাপ্পেকে চান গুতিরেস

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২০  

রিয়াল মাদ্রিদের জন্য নেইমার আর এমবাপ্পেকে সাইন করাতে চান রিয়াল মাদ্রিদ কিংবদন্তি হোসে মারিয়া গুতিরেস। মৌসুমের প্রথম এল ক্লাসিকো নিয়ে এমন মন্তব্যই করলেন সাবেক এই রিয়াল তারকা। মেসুত ওজিল নিজের প্রতিভা নষ্ট করছেন, বিকাশ ঘটাতে পারছেন না এমনটি মনে করেন সাবেক আর্সেনাল তারকা অ্যালান স্মিথ। এদিকে ইনজুরির কারণে সাউদাম্পটনের বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে পড়লেন এভারটন তারকা হামেস রদ্রিগেজ। 

রিয়াল মাদ্রিদের জন্য নেইমার আর এমবাপ্পেকে সাইন করাতে চাই, আর বার্সেলোনার জন্য কাউকে না। কারণ, আমি চাই গ্রিজম্যান থাকুক ন্যু-ক্যাম্পে। মৌসুমের প্রথম এল ক্লাসিকো নিয়ে কথা বলতে গিয়ে কিছুটা মজা করেই এই মন্তব্য করলেন রিয়াল মাদ্রিদ কিংবদন্তি হোসে মারিয়া গুতিরেস। ৪৩ বছর বয়সী এই ফুটবল তারকার মতে, কে জিতবে লা লিগা, তার চেয়ে গুরুত্বপূর্ণ এল ক্লাসিকো। কারণ, এ ম্যাচেই দু’দলের অবস্থান বোঝা যাবে এবং সে সঙ্গে বোঝা যাবে কারা এ বছর কী অর্জন করবে। এদিকে, গুতিরেস এ ম্যাচে তাকিয়ে থাকবেন তরুণদের পারফরম্যান্সের দিকে। রিয়াল মাদ্রিদের ভিনিসিয়াস আর বার্সেলোনার আনসু ফাতির খেলা দেখতে মুখিয়ে আছেন এই স্প্যানিশ ফুটবলার। তার মতে, এই দুই ফুটবলারই ভবিষ্যতে রিয়াল আর বার্সার হয়ে লা লিগা শাসন করবে।

মেসুত ওজিল নিজের প্রতিভার বিকাশ ঘটাতে পারছেন না। এমন মন্তব্য করেছেন আর্সেনালের সাবেক স্ট্রাইকার অ্যালান স্মিথ। বেশ কিছুদিন ধরেই গণমাধ্যমে মেসুত ওজিলকে নিয়ে নানা রকম গুঞ্জন শোনা যাচ্ছে। গানারদের হয়ে নিজেকে মেলে ধরতে পারছেন না ওজিল। তাই নিয়ে নানা আলোচনা-সমালোচনা। এবার সেই সুরে সুর মেলালেন সাবেক গানার ফুটবলার স্মিথ। তার মতে, গত কয়েক বছর ধরে ওজিল নিজের প্রতিভা সঠিকভাবে কাজে লাগাতে পারছে না। পাঁচ থেকে ছয় বছর আগে যেই ফর্মে ছিলেন সেই পর্যায়ে পৌঁছাতে পারছেন না। এখন দেখার বিষয় এত সমালোচনার পর হারানো ফর্ম ফিরে পাবেন তো ওজিল?

কলম্বিয়ান তারকা হামেস রদ্রিগেজের সময়টা একেবারেই ভালো যাচ্ছে না। চলতি মৌসুমে রিয়াল মাদ্রিদ ছেড়ে এভারটনে পাড়ি জমিয়েছেন ভালো কিছুর আশায়। কিন্তু মৌসুমের প্রথমদিকেই ইনজুরিতে পড়তে হবে কে জানত? লিভারপুলের বিপক্ষে গুডিসন পার্কে ডার্বি খেলার সময় বাজেভাবে ইনজুরিতে পড়েন রদ্রিগেজ। তাতেই কপাল পুড়ল এই কলম্বিয়ান তারকার। বেশ কিছুদিন মাঠের বাইরে থাকতে হবে তাকে। এভারটন কোচ অ্যানচেলত্তিও বলে দিয়েছেন সেই কথা। জানান, সাউদাম্পটনের বিপক্ষে ম্যাচে খেলতে পারবেন না ২৯ বছর বয়সী হামেস।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর