রোববার   ২৯ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৪ ১৪২৭   ১৩ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
৪০ শতাংশ সেমিস্টার ফি মওকুফ করা হলো যবিপ্রবির শিক্ষার্থীদের করোনাভাইরাস: দেশে নতুন শনাক্ত ১৯০৮, মৃত্যু ৩৬ রোববার বঙ্গবন্ধু সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী নওয়াপাড়ায় ৩শ’ দরিদ্রকে কম্বল বিতরণ করলেন যুবলীগ নেতা কুষ্টিয়ায় আরও ৭ জন করোনাভাইরাসে আক্রান্ত বঙ্গবন্ধুর ভাস্কর্য প্রতিষ্ঠিত হবে: হানিফ চুয়াডাঙ্গা আইনজীবী সমিতি নির্বাচনে আওয়ামী পরিষদের জয় অতিরিক্ত মদপানে ঝিনাইদহে এক দুধ ব্যবসায়ীর মৃত্যু মাগুরায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত নড়াইলে ২৪ ঘণ্টার মধ্যে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করলো পিবিআই
৩৯

রিয়াল মাদ্রিদে ফিরতে চান রোনালদো!

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

আবারও কি ফুটবল বিশ্বকে বড়সড় ধাক্কা দিতে যাচ্ছেন সময়ের অন্যতম সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো? ইউরোপিয়ান গণমাধ্যমগুলোর খবর বলছে, অন্তত এমনটাই। বেশ কয়েকটি গণমাধ্যমের খবর, আবারও স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে ফিরতে চান পর্তুগিজ সুপারস্টার! 

২০০৯ সালে মাদ্রিদে পা রেখে ২০১৮ সালে বিদায়ের আগ পর্যন্ত, রিয়ালের হয়ে ৪৩৮ ম্যাচে ৪৫০ গোল করেন সিআরসেভেন। মূলত এই ক্লাবে থাকতেই নিজেকে অনন্য উঁচুতে নিয়ে যান ক্রিস্টিয়ানো। ২০১৮ সালে ৯৯ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে রিয়াল ছেড়ে য়্যুভেন্তাসে যোগ দেন রোনালদো।

স্প্যানিশ গণমাধ্যম মার্কার দাবি, এরইমধ্যে মাদ্রিদে ফিরতে দেনদরবার শুরু করেছেন পর্তুগিজ তারকা। ক্লাবটিতে ফিরতে হলে সবার সঙ্গে আবারও সম্পর্ক পুনঃস্থাপন করতে হবে তাকে। ৫ বারের ব্যালন ডি অর জয়ী তারকা নাকি সেই পথেই এগোচ্ছেন। 

এর আগে য়্যুভেন্তাসে যোগ দেয়ার পর, তার ঘনিষ্ঠ বন্ধু মার্সেলো ছাড়া, মাদ্রিদের ক্লাবটির সঙ্গে সবধরণের যোগাযোগ ছিন্ন করেন রোনালদো। নতুন করে আবারো ক্লাবটির সঙ্গে যোগাযোগ শুরু করেছেন তিনি। এরইমধ্যে তার ইচ্ছের কথাও জানানো হয়েছে মাদ্রিদিস্তাদেরকে। এমনটাই দাবি মার্কার। 

ইতালিয়ান জায়ান্ট য়্যুভেন্তাসও তাদের সেরা প্লেয়ারটিকে বিক্রি করে দিতে চায় বলে জানিয়েছে ইতালিয়ান গণমাধ্যমগুলো। ক্লাবটির হয়ে ২ মৌসুমে ৭১ টি গোল করেছেন রন। তবে ৩৫ বছর বয়সী এই তারকাকে দীর্ঘমেয়াদে না রেখে, তার পরিবর্তে তরুণ কাউকে দলে চায় য়্যুভরা। 

ক্রিস্টিয়ানো রোনালদোর দলবদল নিয়ে এমনিতেই সারাবছর সরব থাকে গণমাধ্যম। সেসব গুঞ্জনের সত্যতাও মেলে থাকে। ২০০৯ সালে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে তিনি যোগ দেন রিয়াল মাদ্রিদে। ২০১৮ সালে যোগ দেন য়্যুভেন্তাসে। 

এর আগে গুঞ্জন ওঠে, য়্যুভেন্তাসে যাওয়ার আগেই নাকি ফরাসী ক্লাব পিএসজিতে যেতে চেয়েছিলেন রোনালদো! এছাড়া য়্যুভরা তাকে বিক্রি করতে চায়, এমন রব ওঠার পর তাকে দলে ফেরাতে চেয়েছে তার সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডও। তবে এবার নতুন করে আবারো উঠে আসলো রিয়াল মাদ্রিদের নাম। দেখা যাক, পড়ন্ত বিকেলে শেষপর্যন্ত কোথায় ঠিকানা হয় ফুটবল ইতিহাসের অন্যতম সেরা তারকার! 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর