বুধবার   ১৯ জুন ২০২৪   আষাঢ় ৬ ১৪৩১   ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
সেন্টমার্টিনে বিজিবি ও পুলিশকে সতর্ক থাকার নির্দেশ বাংলাদেশকে সুপার এইটে তুললো বোলাররা দলীয় নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর ঈদের শুভেচ্ছা বিনিময় আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী চামড়া কেনায় ট্যানারি মালিকরা ২৭০ কোটি টাকা ঋণ পাচ্ছে
৩৫

রোনাল্ডোর জাদুতে আল নাসরের বড় জয়

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২৩  

পর পর দুই ম্যাচে হলুদকার্ড দেখায় লুক্সেমবার্গের বিপক্ষে পর্তুগালের সর্বশেষ ম্যাচে খেলতে পারেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। মাঠে না নামলেও তার দল জিতেছে বিশাল ব্যবধানে। নিজ দেশের হয়ে ২০২৪ ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের বাছাই পর্বের এবারের মিশন শেষ করে ক্লাবের লড়াইয়ে ফিরেছেন তিনি।

ক্লাব জার্সিতে কোনো নিষেধাজ্ঞা নেই। তাই মাঠে নামলেন, গোলও করলেন। আল রাইদের বিপক্ষে শনিবার রাতে ৩-১ গোলে জয় পেয়েছে রোনাল্ডোর আল নাসর। ম্যাচের ৭৮ মিনিটে আল নাসরের তৃতীয় গোলটি করেছেন সিআর সেভেন। 

ম্যাচের ৪৫তম মিনিটে সাদিও মানের গোলে এগিয়ে যায় আল নাসর। ডি-বক্সের ভেতর থেকে নেওয়া জোরালো শটে বল জালে জড়ান সেনেগাল তারকা। এর দুই মিনিট পর মানেকে বক্সের বাইরে ফেলে দিয়ে লালকার্ড দেখেন আল রাইদের বান্দের হোয়াইশি।

১০ জনের আল রাইদেকে আরও চেপে ধরে নাসর। বিরতি থেকে ফিরে ৪৯ মিনিটে ডি-বক্সের বেশ বাইরে ফাঁকায় বল পেয়ে জোরালো শটে বল জালে পাঠান তালিসকা। এতে ২-০ গোলে এগিয়ে যান সফরকারীরা। একের পর এক শট আর ফ্রি-কিকে হতাশ হওয়া রোনাল্ডো গোল পান ম্যাচের ৭৮ মিনিটে।

বক্সের ভেতর থেকে বাঁ পায়ের শটে গোলটি করেন পর্তুগিজ তারকা। এটি চলমান লিগে তার সপ্তম গোল। ক্যারিয়ারের ৮৫১তম। ম্যাচের যোগ করা সময়েও একবার বল জালে পাঠান রোনাল্ডো। তবে অফসাইডে তা বাতিল হয়ে যায়। ৮৯ মিনিটে পেনাল্টি থেকে গোল আদায় করে ব্যবধান কমায় আল রাইদের মোহাম্মদ ফুজাইর। 

শেষ পর্যন্ত রাইদের বিপক্ষে ৩–১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে নাসর। এটি লিগে আল নাসরের ৬ ম্যাচে চতুর্থ জয়। ১২ পয়েন্ট নিয়ে টেবিলে অবস্থান ৫ নম্বরে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর