ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১
২৭

লোহাগড়ায় শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার 

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২১  

নড়াইলের লোহাগড়া উপজেলায় দশ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে হান্নান মোল্যা (৭০) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৭ এপ্রিল) দুপুরে উপজেলার নলদী ইউনিয়নের মিঠাপুর গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় নির্যাতিত শিশুকে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধর্ষক হান্নান মোল্যা একই এলাকার মৃত দলিল উদ্দিন মোল্যার ছেলে। ঘটনার পরে নির্যাতিত শিশুর মা বাদী হয়ে লোহাগড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। 

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, নলদী ইউনিয়নের মিঠাপুর গ্রামের এক শিশুকে নানা প্রলোভনে গত বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুরে হান্নান মোল্যা চিত্রা নদীরপাড়ে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য অভিযুক্ত ধর্ষকের আত্মীয়-স্বজনরা মামলা না করার জন্য ওই কিশোরীর পরিবারকে চাপ প্রয়োগ করে হুমকি দেয়। কিন্তু বুধবার দুপুরে ওই কিশোরীর মা বাদী হয়ে অভিযুক্ত হান্নান মোল্যাকে আসামি করে মামলা দায়ের করেন।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে লোহাগড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. মাহামুদুর রহমান জানান, গ্রেফতার বৃদ্ধকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর