শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১২ ১৪২৭   ১১ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
‘করোনার দ্বিতীয় পর্যায় মোকাবেলায় সব প্রস্তুতি নিতে হবে’ ‘আ.লীগ গণতন্ত্রের চর্চা ও দুষ্টের দমন করে’ ঝিনাইদহে ২৭ শহীদের ৪৯তম মৃত্যুবার্ষিকী পালিত বাংলাদেশ দলের সঙ্গে ম্যারাডোনার বিরল মুহূর্ত বৈদেশিক মুদ্রার মজুদ ৪১ বিলিয়ন মার্কিন ডলার ছাড়িয়েছে ফরিদপুর পৌরসভার নির্বাচন ছয় মাসের জন্য স্থগিত শৈলকুপায় আটকা পড়েছে এশিয়ার সবচেয়ে বিষধর সাপ ব্যক্তি জীবনে ম্যারাডোনা আমার একমাত্র সুপারস্টার: মাশরাফি ‘তথ্য-প্রযুক্তির ব্যবহারে বাংলাদেশ বিশ্বের অনুকরণীয় দৃষ্টান্ত’
৩১

শার্শায় সড়ক দুর্ঘটনায় আহত ভ্যান চালকের মৃত্যু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২০  

যশোরের যশোরের শার্শা উপজেলায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আবু হানিফ নামে গুরতর আহত এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আবু হানিফ শার্শা উপজেলার কাঠুরিয়া গ্রামের নছুর উদ্দিনের ছেলে। এর আগে একই দিন সকালে যশোরের সাতক্ষীরা রোডের খাজুরা এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে শিক্ষার্থী সামিয়া ইসলাম শেফা, তার চাচাত বোন জ্যোতি খাতুন এবং অহনা আবু হানিফের ইঞ্জিনচালিত ভ্যানে চড়ে অ্যাসেন্টমেন্ট জমা দেওয়ার জন্য বুরুজবাগান পাইলট বালিকা বিদ্যালয়ে যাচ্ছিলেন। এ সময় যশোর সাতক্ষীরা রোডে খাজুরা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ইটভাটার ট্রাকের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই  শেফার মৃত্যু হয়। 

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠান। একপর্যায়ে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ভ্যানচালক আবু হানিফ।

নাভারন হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা টিটু নাথ জানান,ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোরে পাঠানো হয়েছে। তবে ট্রাকটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছেন। তাদেরকে ধরতে অভিযান চলছে বলেও জানান তিনি। পাশাপাশি আহত দুইজনকে নাভারন বুরুজবাগান স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

এ দিকে সড়কে দুর্ঘটনার খবর শুনে শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে ছুটে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল। এ সময় ট্রাক চালককে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার আশ্বাস দেন তিনি।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর