শনিবার   ২৩ জানুয়ারি ২০২১   মাঘ ৯ ১৪২৭   ০৯ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
চুয়াডাঙ্গায় গৃহহীনদের জমিসহ গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং ফরিদপুরে পদ্মারচরে শীতবস্ত্র বিতরন ভেকু মেশিন দিয়ে গুড়িয়ে দেওয়া হল কুষ্টিয়ার ১২ ইটভাটা মাগুরায় ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ বোয়ালমারীতে গৃহ হস্তান্তর উপলক্ষে প্রেস ব্রিফিং ফেব্রুয়ারিতেই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান টিকাদান কর্মসূচি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
৬৯

শার্শায় অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, আটক ২

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২১  

যশোরের শার্শা উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে (১৪) অপহরণের দুই দিন পর উদ্ধার করেছে পুলিশ। এ সময় অভিযুক্ত দুই অপহরণকারীকে আটক করে পুলিশ। 

গত বুধবার (৬ জানুয়ারি) কুষ্টিয়া সদর উপজেলার বরইপাড়া গ্রামে অভিযান চালিয়ে স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। 

আটককৃতরা হলেন- শাকিল হোসেন (২০) ও ইব্রাহিম শেখ (৪৫)। উদ্ধারকৃত স্কুলছাত্রীসহ অপহরণকারীরা সবাই শার্শা উপজেলার বাসিন্দা।

থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, শাকিল হোসেন নামে এক যুবকের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়ের পর ওই কিশোরীর ভালবাসার সম্পর্ক গড়ে উঠে। এরই এক পর্যায়ে অভিযুক্ত যুবক মেয়েটিকে বিয়ের প্রস্তাব দিলে কিশোরী স্কুলছাত্রী প্রত্যাখ্যান করে। এতে ক্ষিপ্ত হয়ে ইব্রাহিম শেখ নামে এক ব্যক্তির সহযোগিতায় স্কুলছাত্রীকে অপহরণ করে শাকিল। এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদি হয়ে মঙ্গলবার সকালে শার্শা থানায় অপহরণের অভিযোগ দায়ের করেন।    

মামলার পরপরই অভিযানে নামে পুলিশ। ফোন ট্রাকিংয়ের মাধ্যমে তাদের অবস্থান শনাক্ত করে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) এলাকার বরইপাড়া গ্রামে। ইবি থানা পুলিশের সহযোগিতায় বুধবার সকালে ওই এলাকা থেকে দুই আসামীসহ অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, মঙ্গলবার থানায় মামলা করার পর অভিযান চালিয়ে কুষ্টিয়ার ইবি থানার বরইপাড়া গ্রাম থেকে ‘অপহৃত ছাত্রীকে উদ্ধার’ করা হয়েছে। দুই আসামি শাকিল হোসেন ও ইব্রাহিম শেখকে বুধবার বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

এছাড়া যশোর জেনারেল হাসপাতালে উদ্ধার ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করে জেলা দায়রা ম্যাজিস্ট্রেটের সামনে তার জবানবন্দিও রেকর্ড করা হয়েছে। 

এ সময় আদালত ওই ছাত্রীকে তার মায়ের জিম্মায় দিয়েছেন বলে জানান ওসি বদরুল আলম।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর