শনিবার   ২৩ জানুয়ারি ২০২১   মাঘ ৯ ১৪২৭   ০৯ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
চুয়াডাঙ্গায় গৃহহীনদের জমিসহ গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং ফরিদপুরে পদ্মারচরে শীতবস্ত্র বিতরন ভেকু মেশিন দিয়ে গুড়িয়ে দেওয়া হল কুষ্টিয়ার ১২ ইটভাটা মাগুরায় ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ বোয়ালমারীতে গৃহ হস্তান্তর উপলক্ষে প্রেস ব্রিফিং ফেব্রুয়ারিতেই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান টিকাদান কর্মসূচি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
১১৪

শার্শায় ফেনসিডিলসহ আইনজীবী আটক 

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২১  

যশোরের শার্শা উপজেলায় মোটরসাইকেলে করে ২২ বোতল ভারতীয় ফেনসিডিল পাচারের অভিযোগে মিজানুর রহমান বিপ্লব (৪৬) নামে এক আইনজীবী আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে উপজেলার টেংরা চৌরাস্তা মোড় এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে বাগআঁচড়া তদন্তকেন্দ্রের পুলিশ।

আটক মিজানুর রহমান শোর শহরের স্টেডিয়ামপাড়ার লুৎফর রহমানের ছেলে। 

এ বিষয়ে বাগআঁচড়া পুলিশ তদন্তকেন্দ্রের এসআই উত্তম কুমার বিশ্বাস জানান, মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে উপজেলার টেংরা চৌরাস্তা মোড় থেকে ভেসপা মোটরসাইকেলসহ এক ব্যক্তিকে আটক করা হয়। এ সময় বাইকে তল্লাশি চালিয়ে ২২ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করা হয়। পরে জানা গেছে ফেনসিডিল বহনকারী ওই ব্যক্তি যশোর আদালতের একজন আইনজীবী।

আলামতসহ আটক আসামীকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করে পুলিশ বাদি হয়ে মাদক আইনে মামলা দেয়া হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এদিকে ফেনসিডিলসহ আইনজীবী আটকের ঘটনায় জেলা আইনজীবী সমিতির সভাপতি কাজী ফরিদুল ইসলাম জানান, আগে একবার বিপ্লব ফেনসিডিল মামলার কারণে সমিতি থেকে সাময়িক বরখাস্ত হয়েছিলেন। বছরখানেক আগে তার বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়। তার বিরুদ্ধে সমিতির পক্ষ থেকে আবারও কঠোর ব্যবস্থা নেয়া হবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর