শনিবার   ২৪ অক্টোবর ২০২০   কার্তিক ৮ ১৪২৭   ০৭ রবিউল আউয়াল ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
test
৪৩

শার্শায় মা-মেয়ের সর্বনাশ করতে কোকের সঙ্গে ঘুমের ওষুধ, অতঃপর...

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২০  

যশোরে খারাপ উদ্দেশ্যে মা-মেয়েকে কৌশলে কোকের সঙ্গে ঘুমের ওষুধ খাওয়ানোর অভিযোগ উঠেছে সাইফুল ইসলাম নামে এক যুবকের বিরুদ্ধে। শার্শা উপজেলায় এ ঘটনা ঘটে। পরে রোববার (১১ অক্টোবর) সন্ধ্যায় ভুক্তভোগী নারী বাদী হয়ে উপজেলার গোড়পাড়া পুলিশ ফাঁড়িতে অভিযোগ দায়ের করেন। ঘটনার পর থেকে অভিযুক্ত যুবক পলাতক রয়েছেন।
 
সাইফুল শার্শার পূর্ব ডিহী গ্রামের সিরু মিয়ার ছেলে।

অভিযোগ থেকে জানা যায়, ওই নারীর স্বামী চাকরির কারণে ঢাকায় থাকেন। বাড়িতে মা ও তার মেয়ে একা থাকেন। গত ৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত ১০ টার দিকে প্রতিবেশী ভাই সর্ম্পকের সাইফুল জরুরি কাজের কথা বলে তার বাড়িতে আসে। এ সময় সঙ্গে একটি কোকের বোতল নিয়ে আসেন। পরে এক পর্যায়ে মা ও মেয়েকে তা সেবন করায়। এর কিছুক্ষণ পরে তার ও মেয়ের ঘুম ঘুম ভাব হয়। পরে খারাপ উদ্দেশ্য বুঝতে পেরে ধাক্কা দিয়ে সাইফুলকে ঘর থেকে বের করে দরজা লাগিয়ে দেয় তিনি। এরপর জ্ঞান হারান তারা দুজনেই। পরদিন সকালে তাদের ঘুম ভাঙে। পরে স্বজনদের সঙ্গে পরামর্শ করে পুলিশে অভিযোগ দায়ের করেন।

শার্শার গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এজাজ মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে মাঠে নেমেছে পুলিশ। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত যুবক সাইফুল পলাতক রয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর