রোববার   ০৯ মে ২০২১   বৈশাখ ২৫ ১৪২৮   ২৭ রমজান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে দুইজনের দেহে মিলেছে করোনার ভারতীয় ধরন খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রয়োজন নেই : হানিফ ফরিদপুরে ভাইয়ের গুলিতে ভাই আহত চুয়াডাঙ্গার আরও ৩৮৪ কর্মহীন-অসহায়দের মধ্যে খাদ্য বিতরণ দামুড়হুদা সীমান্ত এলাকা থেকে কোটি টাকার মাদকদ্রব্য জব্দ ভারতীয় ড্রাইভারদের অবাধ বিচরণ, ঝুঁকিতে বেনাপোলবাসী মেহেরপুরে দুই হাজার হেক্টর জমিতে কচু চাষ ফরিদপুরে দুঃস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ ফেরি বন্ধ, দৌলতদিয়ায় পারের অপেক্ষায় শত শত যাত্রী কুমারখালীতে দুস্থদের জন্য বিনামূল্যে পোশাকের দোকান বোয়ালমারীতে ইফতার সামগ্রী বিতরণ স্বেচ্ছাসেবক লীগের মেহেরপুরে অসহায় মানুষের মাঝে যুবলীগের সবজি বিতরণ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে অক্সিজেন সিলিন্ডার গায়েব!
৫০

শার্শায় শশুরবাড়ীতে ফাঁস দিয়ে জামাতার আত্মহত্যা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২১  

যশোরের শার্শা উপজেলায় দাম্পত্য কলহের জেরে শ্বশুর বাড়ীতে গলায় ফাঁস লাগিয়ে সাঈদুর রহমান (৪০) নামে এক জামাতা আত্মহত্যা করেছেন। 

রোববার (২৫ এপ্রিল) দিবাগত রাত তিনটার দিকে শ্বশুরবাড়ীর ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় গামছা জড়িয়ে সে আত্মহত্যা করে।

আত্মহননকারি সাঈদুর রহমান উপজেলার রুদ্রপুর গ্রামের জাকির হোসেন ওরফে মিনাজ উদ্দীনের ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে সোমবার দুপুরে যশোর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

সাঈদুরের স্ত্রী চায়না খাতুন জানান, গত বৃহস্পতিবার মাঠের ধান বাড়ীতে নিয়ে আসার কথা বললে স্বামীর সাথে তার মনোমালিন্য হয়। সেই থেকে তাদের মধ্য আর কথা হয়নি। গত রাতে সেহরি করার আগে তাকে ডাকতে গিয়ে দেখে ঘরে দরজা বন্ধ। এরপর জানালার পর্দা সরিয়ে দেখি সে সিলিং ফ্যানের সাথে ঝুলছে। কি কারণে গলায় দড়ি দিলো তা তিনি জানেন না।

সাঈদুরের মা হালিমা খাতুন বলেন, সে শশুর বাড়ীতে ছিলো। রাতেই শুনেছি গলায় দড়ি দিয়েছে। কি কারণে তা তিনি বলতে পারছেন না।

শার্শা থানার পুলিশ পরিদর্শক মোস্তাফিজুর রহমান বলেন, সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর