শুক্রবার   ১৮ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ৩ ১৪২৭   ৩০ মুহররম ১৪৪২

  যশোরের আলো
৫৯৮৪

শীতার্তদের মাঝে মাশরাফির স্ত্রীর কম্বল বিতরণ

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০১৯  

জাতীয় ক্রিকেট দলের সফল ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার অনুপস্থিতিতে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন তার স্ত্রী সুমনা হক সুমি।

সেই ধারাবাহিকতায় রোববার (২২ ডিসেম্বর) সদর উপজেলার সীবানন্দপুর আজিজুর রহমান ভূঁইয়া বালিকা সমাজসেবা এতিমখানায় এতিমদের মাঝে কম্বল বিতরণ করেছেন তিনি।

সুমনা হক সুমির সফরসঙ্গী জেলা মহিলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য সঞ্চিতা হক রিক্তা জানান, রবিবার মাশরাফীর স্ত্রী হাসপাতাল পরিদর্শন করেন। এ সময় রোগীদের সঙ্গে কথা বলে সমস্যার কথা শোনেন। পরে হাসপাতালের তত্ত্বাবধায়কের কক্ষে চিকিৎসকদের সঙ্গে বৈঠক করেন।

এরপর লোহাগড়ায় আল জামেয়াতুল ইসলামিয়া রাজুপুর মহিলা কওমি মাদ্রাসা ও এতিমখানায় যান। সেখানে কম্বল, শীতবস্ত্র প্রদানের পাশাপাশি নগদ এক লাখ টাকা সহায়তা প্রদান করেন।

এ ছাড়া দিঘলিয়া হজরত ফাতেমাতুজ্জোহরা মহিলা মাদ্রাসা, কোটাকোল মাদ্রাসা ও এতিমখানাসহ কয়েকটি মাদ্রাসা ও এতিমখানায় কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন।

পরে তিনি কোটাকোল এলাকায় নদীভাঙনে ক্ষতিগ্রস্তদের সঙ্গে কথা বলেন এবং ভাঙন প্রতিরোধে মাশরাফীর পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা নেয়া হবে বলে আশ্বাস দেন ও শীতবস্ত্র বিতরণ করেন। এছাড়া তিনি লোহাগড়া মাইটকুমড়া আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন এবং শীতবস্ত্র বিতরণ করেন।

এছাড়া শনিবার দিনব্যাপী নড়াইল সদর উপজেলার হবখালী, শাহাবাদ, লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নসহ নির্বাচনী এলাকা পরিদর্শনে যান। মাশরাফী বিপিএল এর কারণে এলাকায় আসতে না পারলেও তার স্ত্রীর সুমি সাধারণ মানুষের খোঁজখবর নেয়ায় সন্তোষ প্রকাশ করেছেন সাধারণ মানুষ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর