মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০   শ্রাবণ ১৯ ১৪২৭   ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

  যশোরের আলো
১৩৩

শৈলকুপায় করোনা প্রতিরোধে দোকান বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

মরনঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দোকান ও হাট-বাজার বন্ধ ঘোষণা করেছে প্রশাসন। জানা গেছে জেলা প্রশাসকের এ ঘোষণার সঙ্গে ঐকমত্য জানিয়ে এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন উপজেলাবাসী।

২৫ মার্চ বুধবার ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথ স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেয়া হয়। এ গণবিজ্ঞপ্তিতে শপিং মল, রেস্টুরেন্ট, বাণিজ্য কেন্দ্র, ভ্রামমাণ ফাস্টফুডের দোকান, আবাসিক হোটেল, পশুর হাট, বিনোদন কেন্দ্র, পার্ক, মেলা, সামাজিক অনুষ্ঠান, ধর্মীয় সমাবেশ ও রাস্তার পাশের খাবার ও চা দোকানের আড্ডার বন্ধ ঘোষণা করা হয়।

জানা গেছে, প্রশাসনের এ বিজ্ঞপ্তির পর থেকে শৈলকুপা শহরের রাস্তা-ঘাট অনেকটাই ফাঁকা হয়ে গেছে। একই সঙ্গে শহরের বেশির ভাগ দোকান-পাট বন্ধ করে দিয়েছেন দোকানিরা। তবে খাদ্য সামগ্রী, ঔষধ, মাছ-মাংসের দোকানসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের সকল দোকানপাট, কাঁচা বাজার, চিকিৎসা প্রতিষ্ঠান যথারীতি খোলা রয়েছে। 

এছাড়া বিজ্ঞপ্তিতে বলা হয়, খাদ্য সামগ্রী, ঔষধ, মাছ-মাংসের দোকানসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের সকল দোকানপাট, কাঁচা বাজার, চিকিৎসা প্রতিষ্ঠান যথারীতি খোলা থাকবে। তবে এ সবস্থানে কেনাকাটার সময় কমপক্ষে ১ মিটার নিরাপদ দূরত্ব বজায় রাখতে হবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর