বুধবার   ২৭ জানুয়ারি ২০২১   মাঘ ১৩ ১৪২৭   ১৩ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
রাজবাড়ীতে রাইস ট্রান্সপ্লান্টার যন্ত্রের মাধ্যমে ধানের চারা রোপণ ঝিনাইদহে প্রায় দুই কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস মেহেরপুরে `বাপাউবো` দপ্তরের নতুন অফিসের উদ্বোধন মেহেরপুরে জাতীয় অলিম্পিয়াডের পুরস্কার বিতরণী বেনাপোল-পেট্রাপোল বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ মাগুরায় নিরাপদ সবজি বিক্রয় কেন্দ্রের উদ্বোধন বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত সারাদেশে ৭ ফেব্রুয়ারি থেকে একযোগে টিকাদান
৩৪

শৈলকুপায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৭

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজন গুরুতর আহতাবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার শেখপাড়া এলাকায় দ্রুতগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী নসিমনে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীর বরাতে পুলিশ জানায়, শৈলকুপা শেখপাড়া এলাকা থেকে নসিমন যোগে বেশ কিছু নির্মাণ শ্রমিক কাজ শেষে ঝিনাইদহ শহরের দিকে আসছিলেন। এ সময় একটি ট্রাক নসিমনটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ছয়জন মারা যান। পরে আরও একজনের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিনাইদহের পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম জানান, নিহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। এছাড়া আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর