বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৬ ১৪২৯   ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
আওয়ামী লীগ কখনো সন্ত্রাস প্রশ্রয় দেয় না এইডস রোগীদের জন্য যশোরে হচ্ছে এআরটি সেন্টার যশোরে খেজুরের রস আহরণে ব্যস্ত সময় পার করছেন গাছিরা লিসবন বিশ্ববিদ্যালয়ে সম্মাননা পেলেন বাংলাদেশি বিজ্ঞানী সোহেল মুক্তিযুদ্ধের নয় মাস অক্ষত ছিল যে পতাকা খালেদা জিয়া সমাবেশে যোগ দিলে আদালত ব্যবস্থা নেবেন
৩০

শোয়েব-সানিয়ার বিবাহবিচ্ছেদ নিয়ে নতুন তথ্য ফাঁস

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২  

পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা দম্পতির বিবাহবিচ্ছেদের গুঞ্জন গণমাধ্যমে খবরের শিরোনাম হয়েছে। 

এবার তাদের সম্পর্কে নতুন তথ্য ফাঁস করেছে পাকিস্তানের জনপ্রিয় গণমাধ্যম জিওটিভি। পাকিস্তানের স্থানীয় গণমাধ্যমটির খবরে বলা হয়েছে, আইনি বাধ্যবাধকতা শেষ করার পর শোয়েব মালিক-সানিয়া মির্জা দম্পতি ডিভোর্সের অফিশিয়াল ঘোষণা দেবেন।

গত এক মাস যাবত সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে দক্ষিণ এশিয়ার জনপ্রিয় এ দম্পতির ডিভোর্সের গুঞ্জন ভাসছে। তবে এটা নিয়ে এখন পর্যন্ত তারা মুখ খোলেননি।

জিও নিউজে বলা হয়েছে, বিচ্ছেদ নিয়ে তাদের মুখ না খোলার আরো একটি কারণ হলো- বিভিন্ন ‘শো’তে একসঙ্গে উপস্থিত হওয়ার চুক্তি স্বাক্ষর করা আছে। 

সূত্র জানায়, ডিভোর্স হলেও একমাত্র পুত্র ইজহান মির্জা মালিককে শোয়েব মালিক-সানিয়া মির্জা উভয়েই লালন-পালনের বিষয়ে সম্মত হয়েছেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর