শনিবার   ২৩ জানুয়ারি ২০২১   মাঘ ৯ ১৪২৭   ০৯ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
চুয়াডাঙ্গায় গৃহহীনদের জমিসহ গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং ফরিদপুরে পদ্মারচরে শীতবস্ত্র বিতরন ভেকু মেশিন দিয়ে গুড়িয়ে দেওয়া হল কুষ্টিয়ার ১২ ইটভাটা মাগুরায় ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ বোয়ালমারীতে গৃহ হস্তান্তর উপলক্ষে প্রেস ব্রিফিং ফেব্রুয়ারিতেই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান টিকাদান কর্মসূচি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
২৩

শ্রাবন্তী পুত্রের কার দিকে তীর

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

ব্যায়ামবিদদের নিয়ে বিস্ফোরক শ্রাবন্তী-পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। ক্ষোভ প্রকাশের জন্য সিংহভাগ তারকার মতোই সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করতেই শুরু জল্পনা।

কী লিখলেন টলিউডের এই স্টারকিড?

তিনি লিখেছেন, এই পৃথিবীতে কিছু বুদ্ধিহীন বডিবিল্ডার আছে যারা তাদের শরীরের এতটাই বৃদ্ধি ঘটিয়েছে যে তাদের মস্তিষ্কেই আর কিছু নেই।

এখানেই থেমে যাননি অভিমন্যু। তাঁর সংযোজন, বাস্তবে তাদের ভদ্র ভাবে কথা বলার মতো ক্ষমতা নেই কারণ তারা সেই শিক্ষা নিয়ে বড় হয়নি।

মায়ের প্রাক্তন স্বামী অর্থাৎ রোশন সিংহকে ইশারা করেই নাকি অভিমন্যু ছুড়েছেন কটাক্ষের তির।

রোশন যে মস্ত বড় ‘জিম ফ্রিক’সে কথা জানতে বাকি নেই কারও। শরীরচর্চার প্রতি ভালবাসা থেকে একটি জিমও খুলে ফেলেছেন তিনি। মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে দেখা যায় তাঁর জিম সেশনের ঝলক। এই সূত্র ধরেই হিসাব মেলানোর চেষ্টা করেছেন অনেকে।

টলিপাড়ার দুষ্ট লোকেরা বলছেন, স্টোরিতে ‘বডি বিল্ডারস’অর্থাৎ বহুবচনে লিখলেও আদপে অভিমন্যু এক জনকেই খোঁচা দিতে চেয়েছেন এই বার্তার মাধ্যমে। মায়ের প্রাক্তন স্বামী অর্থাৎ রোশন সিংহকে ইশারা করেই নাকি অভিমন্যু ছুড়েছেন কটাক্ষের তির।

কিছু দিন আগেই আনন্দবাজার ডিজিটালকে এক সাক্ষাৎকারে রোশন জানিয়েছিলেন শ্রাবন্তীর সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। অন্য দিকে, শ্রাবন্তীও নিজের কাজ নিয়ে ব্যস্ত। কিছু দিন আগেই নতুন ছবি ‘বিক্ষোভ’-এর একটি গানের শ্যুটিংয়ের জন্য উত্তরবঙ্গে উড়ে গিয়েছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় দু’জনের প্রচ্ছন্ন কাজিয়াও আপাতত স্থগিত।

এ বার প্রশ্ন, তা হলে রোশনের উপর কেন চটলেন অভিমন্যু?

সেই প্রশ্নের উত্তর যদিও এখনও অজানা।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর