রোববার   ০৯ মে ২০২১   বৈশাখ ২৫ ১৪২৮   ২৭ রমজান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে দুইজনের দেহে মিলেছে করোনার ভারতীয় ধরন খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রয়োজন নেই : হানিফ ফরিদপুরে ভাইয়ের গুলিতে ভাই আহত চুয়াডাঙ্গার আরও ৩৮৪ কর্মহীন-অসহায়দের মধ্যে খাদ্য বিতরণ দামুড়হুদা সীমান্ত এলাকা থেকে কোটি টাকার মাদকদ্রব্য জব্দ ভারতীয় ড্রাইভারদের অবাধ বিচরণ, ঝুঁকিতে বেনাপোলবাসী মেহেরপুরে দুই হাজার হেক্টর জমিতে কচু চাষ ফরিদপুরে দুঃস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ ফেরি বন্ধ, দৌলতদিয়ায় পারের অপেক্ষায় শত শত যাত্রী কুমারখালীতে দুস্থদের জন্য বিনামূল্যে পোশাকের দোকান বোয়ালমারীতে ইফতার সামগ্রী বিতরণ স্বেচ্ছাসেবক লীগের মেহেরপুরে অসহায় মানুষের মাঝে যুবলীগের সবজি বিতরণ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে অক্সিজেন সিলিন্ডার গায়েব!
৩৫

শ্রীলঙ্কার কাছে ২০৯ রানে হারল বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ৩ মে ২০২১  

ক্যান্ডিতে শেষ টেস্টে শ্রীলঙ্কার কাছে ২০৯ রানে হেরে গেল বাংলাদেশ। এর মধ্য দিয়ে ১-০ সিরিজ জিতল শ্রীলঙ্কা। আর কোনো জয় ছাড়াই টেস্ট চ্যাম্পিয়নশিপের মিশন শেষ করল বাংলাদেশ।

ম্যাচের শেষ দিনে জয়ের জন্য টাইগারদের প্রয়োজন ছিল ২৬০ রান। হাতে ছিল পাঁচ উইকেট। ৪৩৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে স্কোর বোর্ডে ২২৭ রান তুলে অলআউট টাইগাররা। ২০৯ রানে ম্যাচ হারের মধ্য দিয়ে সিরিজটাও হারালেন মুমিনুলরা।

বাংলাদেশকে খুব একটা লড়াই করতে দিলেন না প্রাভিন জয়াবিক্রমা। অভিষেকে রেকর্ড গড়া বোলিংয়ে পঞ্চম দিনের সকালেই সফরকারীদের গুঁড়িয়ে দিলেন তরুণ বাঁহাতি এই স্পিনার।

লঙ্কানদের চতুর্থ পছন্দের স্পিনারের জবাব শেষ দিনে খুঁজে পায়নি বাংলাদেশ। এদিনও তিনটি উইকেট নিয়েছেন জয়াবিক্রমা। ম্যাচে সব মিলিয়ে ১৭৮ রানে নেন ১১ উইকেটে। ক্রিকেট ইতিহাসে অভিষেক ম্যাচে তার চেয়ে বেশি উইকেট নিয়েছেন কেবল চার জন। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর