ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১
২৪৫০

সন্তানকে বুকের দুধ খাওয়ানোর ভিডিও দিলেন শুভশ্রী, মাতৃত্বের জয়

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২০  

মা হওয়ার পর ওজন বেড়ে যাওয়ায় নেট জনতার কটাক্ষের মুখে পড়তে হয়নি, এমন তারকা বেশ কমই আছেন। সে ঐশ্বর্য রাই বচ্চন হোন কিংবা কারিনা কাপুর খান বা নেহা ধুপিয়া। সন্তানের জন্মের পর থেকেই সেলেবরা কার্যত শরীর চর্চা করে ফের নিজেদেরকে পুরনো জায়গায় নিয়ে যাওয়ার চেষ্টা করেন।

এসবের মাঝেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক তীর্যক আক্রমণের মুখে পড়তে হয় তাদের। মা হওয়ার পর ওজন বেড়ে যাওয়া নিয়ে কিংবা গ্ল্যামারে ভাটা পড়া নিয়ে যত কটূ মন্তব্য করা হোক না কেন, মাতৃত্বের যে অন্যরকম জৌলুস রয়েছে, স্বাদ, গন্ধ রয়েছে, তা এবার অভিনবরূপে প্রকাশ করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

 

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়া

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়া

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সম্প্রতি শুভশ্রী একটি ভিডিও শেয়ার করেন। যেখানে সন্তানকে স্তন্যপান করাতে করাতেই র‍্যাম্পে হাঁটতে দেখা যায় এক মডেলকে। মা হওয়ার পর তিনি যে মাতৃত্বকে নবরূপে প্রকাশ করছেন, তা বেশ স্পষ্ট হয়ে যায় ওই মডেলের র‍্যাম্প ওয়াক দেখে। সেই মডেলের ভিডিওই শেয়ার করেন রাজ-ঘরণী।

স্তন্যপান করাতে করাতে যে মডেল  র‍্যাম্প ওয়াক করছেন, সে বিষয়ে কোনো মন্তব্য শুভশ্রী করেননি, তবে ভিডিওটি যে তার মনের কাছাকাছি পৌঁছে গিয়েছে বলেই তিনি এটি শেয়ার করেছেন, তা বেশ স্পষ্ট।

ভিডিও : https://www.instagram.com/kidz.lovers

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর