মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১১ ১৪২৯   ০১ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
বিশ্বখ্যাত ম্যাগাজিন নিউজ উইকে অপ্রতিরোধ্য বাংলাদেশের গল্প অবহেলিত মেটে আলু স্বপ্ন দেখাচ্ছে চৌগাছাবাসীকে যশোর-ঝিনাইদহ-মাগুরায় শাক সবজির বিরাট ফলন অভিশপ্ত ইনডেমনিটি ও ইতিহাসের কালো আইন যশোর জেলা পরিষদ নির্বাচনে টিকে রইল ৫২ প্রার্থী ইতিহাস গড়ার অপেক্ষায় কালনা মধুমতি সেতু
২৬

সাফজয়ী খেলোয়াড়দের পুরস্কৃত করবেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২  

জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশন শেষে দেশে ফিরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাফ নারী ফুটবল দলের সব খেলোয়াড়কে অর্থ পুরস্কার দেবেন। এছাড়া যেসব খেলোয়াড়ের বাড়িতে ঘরের প্রয়োজন, তিনি তাদের ঘর দেবেন।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে এসব তথ্য জানানো হয়েছে।

প্রধানমন্ত্রী খেলোয়াড়দের পারিবারিক অবস্থার খোঁজখবর নেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন বলে জানান প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম।

এর আগে বুধবার (২১ সেপ্টেম্বর) বাংলাদেশ দলের গোলরক্ষক রুপনা চাকমার জন্য বাড়ি তৈরির নির্দেশ দেন প্রধানমন্ত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে রুপনা চাকমার জরাজীর্ণ ঘরের ছবি ভাইরাল হলে তা প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করলে তিনি এই নির্দেশ দেন।

প্রেস সচিব জানান, যুক্তরাষ্ট্রে অবস্থানরত প্রধানমন্ত্রী রুপনা চাকমার ঘর নির্মাণের নির্দেশ দিয়েছেন।

এর আগে কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে ধুঁকতে থাকা বাংলাদেশ ফুটবলকে জাগিয়ে তুলেছেন দেশের নারী ফুটবলাররা।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর