সোমবার   ০৮ আগস্ট ২০২২   শ্রাবণ ২৩ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
বর্তমান বিশ্ব পরিস্থিতিতে যে কারণে তেলের দাম বৃদ্ধি যৌক্তিক খুলনা-যশোর অঞ্চলে ১৭১ রেলগেটের ৯৮টি অরক্ষিত যশোরে এক মাসে হারানো ৪৯টি মোবাইল উদ্ধার বেনাপোলে পণ্য আমদানিতে অভাবনীয় গতি বাস-মিনিবাসের ভাড়া পুনঃনির্ধারণ করে প্রজ্ঞাপন জারি
১৯

সারাজীবনই মিথ্যা কথা বলেছেন হলিউডের এই অভিনেত্রী

প্রকাশিত: ১ আগস্ট ২০২২  

হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ডের তথাকথিত স্বকামী (নার্সিসিস্ট) মনোভাব প্রসঙ্গে নতুন করে আগুনে ঘি ঢেলেছেন জনৈক পেশাদার সাইকোথেরাপিস্ট। ইউটিউব চ্যানেল ‘রাইজ বিয়ন্ড অ্যাবিউজ’ থেকে সাইকোথেরাপিস্ট অ্যাঞ্জেলিকা জানান, অ্যাম্বার হার্ড সারাজীবনই মিথ্যা কথা বলে এসেছেন!

জনি ডেপ-অ্যাম্বার হার্ড মামলার শুনানি থেকে শুরু করে খুঁটিনাটি এখনো বিশ্ববাসীর সামনে প্রকাশ পাচ্ছে। এই সব ঘটনায় জনসম্মুখে অ্যাম্বার হার্ডের আচরণের দিকে ইঙ্গিত করে এই সাইকোথেরাপিস্ট বলেন, মামলার শুনানি চলাকালীন পুরো সময়টায় আমরা যা দেখেছি, তা থেকে বোঝাই যাচ্ছে যে অ্যাম্বার হার্ড অতিমাত্রায় স্বকামী (নার্সিসিস্ট) এবং এটা তার জন্য এক ধরনের অসুখে পরিণত হয়েছে। তিনি বলেছেন যে মৃত্যুর আগ পর্যন্ত তিনি নিজের দেওয়া সাক্ষ্যে অটল থাকবেন। স্বকামী ব্যক্তিদের একটা ব্যাপার হলো তারা মিথ্যা কথা বলে। তাদের জীবনের লক্ষ্য কী? মৃত্যুর আগপর্যন্ত মিথ্যা বলা।

অ্যাঞ্জেলিকা আরো বলেন, একদম অল্প বয়স থেকেই তিনি (অ্যাম্বার হার্ড) এভাবেই চলছেন। তার ডিফেন্স মেকানিজম বা নিজেকে প্রতিরক্ষার উপায় হলো মিথ্যা কথা বলা। মানসিক ও শারীরিক নির্যাতনের ফলে তিনি আজকের অ্যাম্বার হার্ড হয়ে উঠেছেন।

নিজের কথার ইতি টানার আগে তিনি এও বলেন, মিথ্যা বলা অ্যাম্বার হার্ডের সহজাত প্রবৃত্তি এবং তার জীবনযাপনের একটি উপায়। মামলার পুরো প্রক্রিয়াটি ছিল তার দিক থেকে একটি বড় মিথ্যা। আমাদের মতো অনেকেই, যারা সত্যিই গৃহ-সহিংসতার শিকার হয়েছেন, তারা অনেকেই এই কথার সাথে একমত পোষণ করবেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর