মঙ্গলবার   ০৭ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৪ ১৪২৯   ১৫ রজব ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
দেশের মোট জনসংখ্যা ১৬ কোটি ৯৭ লাখ : বিআইডিএস তিন ফসলি জমিতে প্রকল্প না নেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর মাশরাফি আইডল, তাকে দেখে তরুণরা শিখবে যশোরে দুইদিনের আইটি মেলা ও শীত উৎসব শুরু যশোরে ১ হাজার ২৩৭ হেক্টর জমিতে ভুট্টা চাষ ঠাঁই নেই যশোর জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডে
১৮৪১

‘সেক্সি’ অবতারে শ্রাবন্তী, দৃশ্যমান ‘বুড়ি’র বক্ষ বিভাজিকা

প্রকাশিত: ২৩ জুলাই ২০২২  

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ব্যক্তিগত বিভিন্ন ইস্যুতে নিয়মিত খবরের শিরোনামে থাকেন। কখনো সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে, কখনো নতুন প্রেম কিংবা সিনেমার প্রসঙ্গে আলোচনার টেবিলে থাকে তার নাম। এবার খোলামেলা রূপে ফটোশুট করে ভক্তদের হৃদয়ে ঝড় তুললেন নায়িকা।

ভারতীয় একটি গণমাধ্যমের ফটোশুটে অংশ নিয়েছেন শ্রাবন্তী। সেই শুটের ছবি শুক্রবার (২২ জুলাই) এসেছে প্রকাশ্যে। ছবিতে দেখা যাচ্ছে, সাদা বিছানায় উপুড় হয়ে শুয়ে আছেন শ্রাবন্তী। তার পরনে গাঢ় ফিরোজা রঙের একটি গাউন। তবে গাউনের উর্ধসীমানা পেরিয়ে দৃশ্যমান তার বক্ষ বিভাজিকা।

এমন আবেদনময়ী রূপে শ্রাবন্তীকে দেখে মুগ্ধ ভক্তরা। অভিনেত্রীর প্রতি ভালোবাসা প্রকাশ করতে ভুল করছেন না তারা। অবশ্য সমালোচনার তীরও ছুটে আসছে। তাকে ‘বুড়ি’ বলেও কটাক্ষ করেছেন এক নেটিজেন।

সম্প্রতি মালদ্বীপ ভ্রমণ করে এসেছেন শ্রাবন্তী। শোনা যায়, এই অবকাশ যাপনে তার সঙ্গী ছিলেন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী। নীল সমুদ্র আর বিলাসবহুল রিসোর্টে প্রেমিকের সঙ্গে একান্ত সময় কাটিয়ে এসেছেন অভিনেত্রী।

শ্রাবন্তীকে সর্বশেষ দেখা গেছে ‘বিক্ষোভ’ নামের একটি সিনেমায়। যেটা মুক্তি পেয়েছে বাংলাদেশে। এই সিনেমায় তার সঙ্গে আছেন শান্ত খান, রজতাভ দত্ত, অমিত হাসান, শিবা শানু প্রমুখ। এছাড়া কলকাতায়ও কিছুদিন আগে তার একটি সিনেমা মুক্তি পায়। সেটার নাম ‘ভয় পেও না’।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর