শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১২ ১৪২৭   ১১ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
‘করোনার দ্বিতীয় পর্যায় মোকাবেলায় সব প্রস্তুতি নিতে হবে’ ‘আ.লীগ গণতন্ত্রের চর্চা ও দুষ্টের দমন করে’ ঝিনাইদহে ২৭ শহীদের ৪৯তম মৃত্যুবার্ষিকী পালিত বাংলাদেশ দলের সঙ্গে ম্যারাডোনার বিরল মুহূর্ত বৈদেশিক মুদ্রার মজুদ ৪১ বিলিয়ন মার্কিন ডলার ছাড়িয়েছে ফরিদপুর পৌরসভার নির্বাচন ছয় মাসের জন্য স্থগিত শৈলকুপায় আটকা পড়েছে এশিয়ার সবচেয়ে বিষধর সাপ ব্যক্তি জীবনে ম্যারাডোনা আমার একমাত্র সুপারস্টার: মাশরাফি ‘তথ্য-প্রযুক্তির ব্যবহারে বাংলাদেশ বিশ্বের অনুকরণীয় দৃষ্টান্ত’
২৮

সেলফি উঠবে নোকিয়ার বাটন ফোনেও

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২০  

স্মার্টফোনে সেলফি হয় তা হয়তো কারো অজানা নয়। কিন্তু কখনো শুনেছেন বাটন ফোনে সেলফির কথা। কি অবাক হচ্ছেন। এমনই অবিশ্বাস্য ফিচার ফোন আন্তর্জাতিক বাজারে আনল নোকিয়া। 

মডেল নোকিয়া ২২৫ ৪ জি নতুন এই ফোনে রয়েছে ২ দশমিক ৪ ইঞ্চির রঙিন ডিসপ্লে ও ২৪০x৩২০ পিক্সেলের স্ক্রিন রেজুলেশন। ফিচার ফোন হলেও এতে সেলফি ক্যামেরার পাশাপশি রয়েছে ব্যাক ক্যামেরা। ব্যাকআপের জন্য ১১৫০ মিলি অ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে। 

এছাড়া, ১ গিগাহার্জের প্রসেসর, ৬৪ মেগাবাইট র‌্যাম এবং ১২৮ মেগাবাইট রম রয়েছে। মেমোরি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১২৮ জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে। ফোনটির দাম নির্ধারণ করা হয়েছে বাংলাদেশি টাকায় ৪৫০০ টাকা। 

  যশোরের আলো
  যশোরের আলো