শুক্রবার   ০১ জুলাই ২০২২   আষাঢ় ১৭ ১৪২৯   ০১ জ্বিলহজ্জ ১৪৪৩

  যশোরের আলো
সর্বশেষ:
১৬ লাখ পথশিশুকে জন্মনিবন্ধন সনদ দিতে হাইকোর্টের রুল ই-গেটের মাধ্যমে মিনিটেই ইমিগ্রেশন পার জঙ্গিরা কোণঠাসা, ‘বাংলাদেশ’ দক্ষিণ এশিয়ার সবচেয়ে নিরাপদ বিসিক যশোরের ৩০জন প্রশিক্ষণার্থীর মাঝে সনদ বাঘারপাড়া পৌরসভায় প্রায় ২০ কোটি টাকার বাজেট ঘোষণা
৫৬

সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার প্রত্যুষার রহস্যজনক মৃত্যু

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩ জুন ২০২২  

সম্প্রতি বেশ কয়েকজন ভারতীয় অভিনেত্রীর রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হলো ভারতের সেলিব্রেটি ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গারিমেল্লার নাম। গত শনিবার ডিজাইনারের বাঞ্জারা হিলসের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে হায়দরাবাদ পুলিশ। 

তদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন, বাথরুম থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে প্রত্যুষার দেহ। দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ওসমানিয়া হাসপাতালে। সেখানে চিকিৎসক ডিজাইনারকে মৃত বলে ঘোষণা করেন। 

জানা গেছে, বাড়ির নিরাপত্তারক্ষীরা প্রত্যুষাকে ডাকার পরেও সাড়া না পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রত্যুষার দেহ উদ্ধার করে।

ঘটনাস্থল থেকে রাসায়নিক দ্রব্যের একটি বোতল পেয়েছে আইনের লোকেরা। তবে প্রত্যুষার শরীরে কোনো দাগ বা আঘাতের প্রমাণ মেলেনি। দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। সেই রিপোর্ট হাতে আসার পরই সঠিক কারণ জানা যাবে, বলেছে পুলিশ।

ফ্যাশনের দুনিয়ায় ভীষণ জনপ্রিয় ছিলেন প্রত্যুষা। বলিউডের পাশাপাশি হলিউডেও প্রত্যুষার নামডাক ছিল। দক্ষিণী ছবির সুপারস্টাররাও তার ডিজাইন করা পোশাক পরতেন। ২০১৩ সালে নিজের নামের ব্র্যান্ড লঞ্চ করেন Prathyusha Garimella। ব্রিটেনে ফ্যাশন নিয়ে পড়াশোনা করার পর দেশে ফিরে ফ্যাশন ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেছিলেন। 

জানা গেছে, প্রত্যুষা উচ্চবিত্ত পরিবারের কন্যা। তার বাবার নিজস্ব কোম্পানি রয়েছে। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে ডিজাইনার জানিয়েছিলেন, প্রত্যুষা পড়াশোনা শেষে বাবার কোম্পানিতে কাজ শুরু করেন। কিন্তু, সেই কাজ মনে ধরেনি বলেই ফ্যাশনের দুনিয়ায় এসেছিলেন প্রত্যুষা। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর